Header Ads

মুকুল-কৈলাস সাক্ষাৎ, নাম না করে দিলীপ ঘোষের উদ্দেশে বার্তা !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়

বিভিন্ন মহল নিজেদের স্বার্থে দ্বন্দ্বের কথা রটাচ্ছে। দলে কোনও বিভাজন নেই। কলকাতায় কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে সাক্ষাতের পর এমনটাই বললেন বিজেপি নেতা মুকুল রায়। তিনি আরও বলেন ২০২১-এর নির্বাচনে রাজ্যে জোটবদ্ধ হয়েই লড়াই করবে বিজেপি। মুকুল রায় বলেন, এ লড়াই বাংলার মানুষের বাঁচার লড়াই।

বঙ্গ বিজেপি যে অভ্যন্তরীণ সমস্যায় জর্জরিত তা বারে বারে সংবাদ মাধ্যমের সামনে প্রকাশ হয়ে পড়ছিল। একদিকে যেমন দিলীপ ঘোষ বলছিলেন, তিনি একাই ২০২১-এর নির্বাচনে বিজেপিকে জয়ের পথ দেখাতে পারবেন। অন্যদিকে কোনও কোনও নেতার মুখ থেকে স্বার্থহানির অভিযোগ উঠে আসছিল।
রবিবার একদিকে দিল্লিতে সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকে বসেছিলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, অন্যদিকে কলকাতায় মুকুল রায়ের সঙ্গে সাক্ষাৎ করেন কৈলাস বিজয়বর্গীয়।
সূত্রের খবর অনুযায়ী, জেপি নাড্ডা দিলীপ ঘোষকে বলেছেন, একার জোরে করছি বলবেন না, তাতে আন্যরা ব্যথিত হতে পারেন। সবাইকে নিয়ে চলতে হবে।
দলে কোনও বিভাজন নেই। বিভিন্ন মহল নিজেদের স্বার্থে দ্বন্দ্বের কথা রটাচ্ছে। কলকাতায় কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে সাক্ষাতের পর এমনটাই প্রতিক্রিয়া বিজেপি নেতা মুকুল রায়ের। তিনি বলেন কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে তাঁর কোনও বৈঠক হয়নি। তবে সাক্ষাৎ হয়েছে !

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.