Header Ads

আইসিএসই পরীক্ষায় কৃতি সেন্ট জেভিয়ার্সের তিন ছাত্রছাত্রীকে সম্বর্ধনা দিল অভিভাবক ফোরাম

দিনাজপুর : রায়গঞ্জ সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে এ বছর আইসিএসই পরীক্ষায় অসাধারণ ফলাফল করা তিন ছাত্রছাত্রীকে সম্বর্ধনা দিল অভিভাবক ফোরাম। শুক্রবার দুপুরে রায়গঞ্জ ও কালিয়াগঞ্জ শহরের বাসিন্দা এই ছাত্রছাত্রীদের সম্বর্ধনা দেওয়া হয়। এবারে আইসিএসই বোর্ডের দশম শ্রেণীর পরীক্ষায় রায়গঞ্জ সেন্ট জেভিয়ার্স স্কুলের তিন কৃতি ছাত্রছাত্রী কৌস্তভ দাস ( 98.2%), দেবাঙ্গি ঘোষ (97.8%) এবং রোহিত আগরওয়াল (97.6%) নম্বর পেয়েছে। অভিভাবক ফোরামের সম্পাদক নির্মল কুন্ডুর নেতৃত্বে এক প্রতিনিধিদল এদিন দুপুরে কালিয়াগঞ্জের বাসভবনে দেবাঙ্গি ঘোষকে সম্বর্ধনা প্রদান করা হয়। 
অন্যদিকে রায়গঞ্জ শহরের বাসিন্দা কৌস্তভ দাস ও রোহিত আগরওয়ালাকে সম্বর্ধনা প্রদান করে অভিভাবক ফোরামের এক প্রতিনিধিদল। এদিন কালিয়াগঞ্জে অভিভাবক ফোরামের প্রতিনিধি দলে ছিলেন ডাঃ চন্দন গাঙ্গুলী, সঞ্জীব সাহা, সন্তু সরকার, সুবীর দাসগুপ্ত, জনরঞ্জন দাস। এই সম্বর্ধনা প্রদানের উদ্যোগ প্রসঙ্গে রায়গঞ্জ সেন্ট জেভিয়ার্স স্কুলের অভিভাবক ফোরামের সম্পাদক নির্মল কুন্ডু জানান এবারে আইসিএসই দশম শ্রেণীর পরীক্ষায় অসাধারণ কৃতিত্বের সাক্ষ্য রেখেছে এই তিন কৃতি ছাত্রছাত্রী।
এদের পাশাপাশি পরবর্তী ধাঁপের ছাত্রছাত্রীদের আরোও ভালো কিছু করে দেখানোর উৎসাহ যোগাতে এই সম্বর্ধনা প্রদান। অন্যান্য বোর্ডের পরীক্ষার মতো আইসিএসই পরীক্ষায় রায়গঞ্জ সেন্ট জেভিয়ার্স স্কুলের ছাত্রছাত্রীরা ভালো ফলাফল করলেও তাদের কৃতিত্ব সামনে আসেনা কোন সম্বর্ধনা অনুষ্ঠান না হওয়াতে। এই বিষয়টি মাথায় রেখে অভিভাবক ফোরামের তরফে সম্বর্ধনা প্রদানের উদ্দ্যোগ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.