Header Ads

কানপুরে পালাতে গিয়ে এনকাউন্টারে মৃত‍্যু হয় গ্যাংস্টার বিকাশ দুবের


নয়া ঠাহর প্রতিবেদন, গুয়াহাটি : মধ্যপ্রদেশ থেকে উত্তর প্রদেশ নিয়ে আসার পথে পালানোর চেষ্টা করার সময় পুলিশের এনকাউন্টারে মৃত্যু হয়েছে বিকাশ দুবের। উত্তর প্রদেশ পুলিশ জানিয়েছে, তাঁরা বিকাশ দুবেকে সারেন্ডার করতে বলেছিল, কিন্তু সে গুলি চালায়। এরপর বাধ্য হয়েই পালটা জবাব দেয় পুলিশ।
পুলিশের বক্তব্য অনুযায়ী, যে গাড়িটি উলটে গেছে, সেই গাড়ির মধ্যেই ছিল বিকাশ দুবে। জানা গেছে গাড়ি ওলটানোর পরেই পালানোর চেষ্টা করছিল বিকাশ দুবে। এক পুলিশ কর্মীর পিস্তল নিয়ে পালানোর চেষ্টা করে বিকাশ দুবে। পুলিশের দিকে সে গুলিও ছোঁড়ে বলা দাবি করা হয়েছে। এরপরেই পালটা গুলি চালায় পুলিশ।
কানপুর পুলিশ সূত্রে জানা গেছে, গাড়ি উলটে পুলিশ ও অভিযুক্ত আহত হয়। এরপর বিকাশ দুবে এক কনস্টেবলের কাছ থেকে বন্দুক কেড়ে নিয়ে দৌড়াতে শুরু করলে, পুলিশও তাঁকে ধাওয়া করে আত্মসমর্পণ করতে বললে সে গুলি চালায়। এরপরেই আত্মরক্ষায় পালটা গুলি চালায় পুলিশ। এবং পরে বিকাশ দুবেকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।
উল্লেখ্য, বৃহস্পতিবার মধ্য প্রদেশের উজাইনের মহাকাল মন্দিরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের আগে বিকাশ দুবেকে শেষবার দেখা গিয়েছিল হরিয়ানায়। সেখান থেকে সে কীভাবে মধ্যপ্রদেশ গেল তা এখনও জানা যায়নি।
গত শুক্রবার কানপুরের চৌবেপুর এলাকার বিক্রু গ্রামে লুকিয়ে থাকা ডন বিকাশকে ধরতে গিয়ে এনকাউন্টারের সময় মৃত্যু হয় আটজন পুলিশকর্মীর। আগে থেকেই রেইডের খবর পেয়ে গিয়ে পুলিশের উপর হামলা চালায় বিকাশ। এরপর থেকেই পুলিশে চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়াচ্ছিল বিকাশ। তার মাথার দাম রাখা হয়েছিল ৫ লাখ টাকা। তার নামে খুন, অপহরণ, দাঙ্গা, জোরজলুম করে টাকা আদায় সহ মোট ৬০ টি মামলা দায়ের রয়েছে।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.