Header Ads

উত্তর-পূর্বের সংবাদ জগতের বিশিষ্ট ব্যক্তিত্ব নীলোৎপল চৌধুরী প্রয়াত



পূর্ণিমা নুনিয়া, শিলচর : চলে গেলেন উত্তর-পূর্ব ভারতের সংবাদ জগতের বিশিষ্ট ব্যক্তিত্ব দৈনিক যুগশঙ্খের প্রাক্তন এগজিকিউটিভ ডিরেক্টর নীলোৎপল চৌধুরী। আইজল থেকে প্রকাশিত দৈনিক মিজোরাম পোস্টরও তিনি ছিলেন
প্রতিষ্ঠাতা সম্পাদক। মঙ্গলবার আনুমানিক ১:০৫ ঘটিকায় শিলচরের এক ব্যাক্তিগত চিকিৎসালয়ে ৭৪ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন চৌধুরী। তিনি বিগত ২৯ জুন, ২০২০ থেকে চিকিৎসালয়ে ভর্তি ছিলেন। ক্যান্সার ধরা পড়ে ২০১৯ এর মে মাসে তৎসঙ্গে ছিল কিডনী, উচ্চ রক্তচাপ ও লিভারের সমস্যা। মৃত্যুকালে রেখে গেছেন স্ত্রী, পুত্র ও অসংখ্য গুণমুগ্ধ।
চৌধুরীর প্রয়াণে বরাকের সংবাদ মহলে শোকের ছায়া নেমে আসে। 
"শিলচর তথা বরাক উপত্যকার সংবাদ জগতের জনপ্রিয় ব্যক্তিত্ব, এবং 'যুগশঙ্খ' পত্রিকা গোষ্ঠীর প্রাক্তন  কার্যবাহী সঞ্চালক নীলোৎপল চৌধুরী প্রয়াণে আমি ব্যথিত ও শোকাহত," বলেন মহিলা কংগ্রেসের সভানেত্রী সুস্মিতা দেব। "আমি  তাঁর বিদেহী আত্মার চিরশান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি,"  শিলচরের প্রাক্তন সাংসদ দেব এক শোকবার্তায় বলেন ।
নীলোৎপলবাবুর মৃত্যুতে নয়া ঠাহর গোষ্ঠী তরফ থেকে রাষ্ট্রীয় পরামর্শদাতা সম্পাদক রত্নজ্যোতি দত্ত গভীর শোক প্রকাশ করার সাথে বিদেহী আত্মার শান্তি কামনা করেন।




কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.