Header Ads

শিলচরের প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব করোনায় আক্রান্ত


নয়া ঠাহর প্রতিবেদন, গুয়াহাটি : কেবল শিলচর অথবা অসম নয়, সমগ্ৰ দেশের মহিলাদের অধিকারের স্বার্থে সুদীর্ঘ দিন ধরে লড়াই করে যাচ্ছে নিখিল ভারত মহিলা কংগ্রেসের সভানেত্রী, প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব। সুখ-দুঃখের সমভাগী হয়ে সবসময় মানুষের পাশে থাকা সুস্মিতা দেবের কোভিড-১৯ টেষ্টে পজিটিভ পাওয়া গেছে।
অঙ্কিতা দত্ত জানিয়েছেন, গভীরভাবে আত্মবিশ্বাসী সুস্মিতা দিদির সাহস এবং মনোবলের প্রতি তার সম্পূর্ণ ভরসা আছে। তিনি নিশ্চিত, অতি কম সময়ের মধ্যে সুস্মিতা দিদি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসবেন এবং আগের মতো তিনি কাজ-কর্মের প্রতি নিজেকে ব‍্যস্ত করে তুলবেন। অঙ্কিতা দত্ত সুস্মিতা দেবের আরোগ্য কামনা করেছন। এবং তার গুণমুগ্ধরাও আরোগ্য কামনা করেছেন এবং তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরেন সেটাই কামনা করেছেন।
অন‍্যদিকে, আমগুরির মণিকা ভূমিজ নামে একজন ১৯ বছরের মহিলার কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে। গত ৩০ জুন ওই মহিলার সোয়াব টেষ্ট করানো হয়েছিল, ৬ জুন মহিলাটিকে কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন বলে জানতে পেরে যোরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছিল এবং সেখানেই মহিলার মৃত্যু হয়। মণিকা ভূমিজ কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া শিবসাগর জেলার প্রথম রুগী ছিলেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.