Header Ads

কাজ করছে না কিডনি, কমে গিয়েছে হৃদস্পন্দনও, সংকটজনক প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র !!

বিশ্বদেব চট্টোপাধ্যায় 

অবস্থার অবনতি হয়েছে কংগ্রেস নেতা সোমেন মিত্রের। কিডনি কাজ করছে না। হৃদস্পন্দনও কমে গিয়েছে। শরীরে অক্সিজেনের মাত্রাও কম রয়েছে। আপাতত ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে আগের করোনা রিপোর্ট নেগেিটভ এসেছে। দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হবে কংগ্রেস নেতার।
কাজ করছে না কিডনি, কমে গিয়েছে হৃদস্পন্দনও, গত ২১ জুলাই অসুস্থ হয়ে বেলভিউ হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেসময় তাঁর জ্বর এবং শ্বাসকষ্টের উপসর্গ ছিল। তারপরেই করোনা পরীক্ষা করা হয়। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসে প্রদেশ কংগ্রেস সভাপতির। কিন্তু জ্বর এবং শ্বাসকষ্ট কমেনি। আইসিইউতে রাখা হয়েছে তাঁেক। চিকিৎসার জন্য মেডিকেল টিম কাজ করছে।
আগে থেকেই হৃদযন্ত্রের সমস্যা ছিল কংগ্রেস নেতার। দিল্লির এইমস হাসপাতালে চিকিৎসা করেছেন তিনি। করোনা লকডাউনে শরীর চর্চা বন্ধ হয়ে গিয়েছিল। বাড়ি থেকে বেরনোও বন্ধ হয়ে গিয়েছিল। তার সঙ্গে গত কয়েকদিনে খাওয়াদাওার অনিয়মও হয়েছিল কংগ্রেস নেতার। এমনই জানিয়েছেন তাঁর ছেলে রোহিত মিত্র।
 
সোমেন মিত্রের ছেলে, রোহন মিত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তাঁর বাবার ক্রিয়েটিনিন লেভেল একটু বেশি। এছাড়াও শরীর চর্চাও বন্ধ রয়েছে। শারীরিক অসুস্থতা থাকায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
অন্য একটি সূত্র জানাচ্ছে, বেলভিউ হাসপাতালে করোনার বেড বৃদ্ধি হচ্ছে, সেই কারণে প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্রকে আইসিইউ বিভাগে রাখা হয়েছে। আইসিইউতে তাঁকে স্থানান্তরিত করার পিছনে অন্য কোনও কারণ নেই।
হাসপাতাল সূত্রে খবর তাঁর হাসপাতালে ভর্তির পরেই তাঁর করোনা পরীক্ষা করা হয়েছে। প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রয়োজনে আবার টেস্ট করা হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.