Header Ads

মণিপুরের রাজনৈতিক সংকট কাটার সম্ভাবনা, মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড সাংমা জানালেন, এনপিপি-র চার মন্ত্রী পদত্যাগ প্রত্যাহার করবেন

নয়া ঠাহর ওয়েব ডেস্ক, ২৫ জুনঃ

মণিপুরের বিজেপি নেতৃত্বাধীন  জোট সরকারের সংকট কাটার সম্ভাবনা । মেঘালয়ার মুখ্যমন্ত্রী ও ন্যাশনাল পিপলস পার্টির ( এনপিপি ) জাতীয় সভাপতি কনরাড সাংমা জানিয়েছেন, মণিপুরে সরকার থেকে পদত্যাগ করা চার এনপিপি মন্ত্রী পদত্যাগ প্রত্যাহার করবেন এবং মণিপুরের বিজেপি মুখ্যমন্ত্রী এন বীরেন সিংহের নেতৃত্বাধীন  সরকারকে সমর্থন করবেন ।
ছবি, সৌঃ ইন্টারনেট

বুধবার দিল্লিতে এনডিএ নেতাদের মধ্যে হওয়া বৈঠক চলাকালীন অসমের মন্ত্রী ও উত্তর -পূর্ব গণতান্ত্রিক জোটের  ( নেডা) আহ্বায়ক হিমন্ত বিশ্ব শর্মা  এবং কনরাড  সাংমার নেতৃত্বাধীন এনপিপি -র প্রতিনিধিদল ও মণিপুরের মন্ত্রী জয়কুমার সিংহ জানান যে , সবাই একসঙ্গে মণিপুরের  মানুষের স্বার্থে কাজ চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।




বুধবার দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে  মণিপুর এনপিপি-র প্রতিনিধিদল আলোচনা করেছেন । কনরাড সাংমা ও হিমন্ত বিশ্ব শর্মা দু'জনেই দিল্লি  গিয়েছিলেন মণিপুরের রাজনৈতিক পরিস্থিতি সামাল দিতে ।





সম্প্রতি, মণিপুরের বিজেপি নেতৃত্বাধীন সরকার থেকে বিজেপির তিন বিধায়ক দল পাল্টে কংগ্রেসে যোগ দিয়েছিলেন । এনপিপি -র চার মন্ত্রী, একমাত্র তৃণমূল বিধায়ক ও এক নির্দল বিধায়ক সমর্থন প্রত্যাহার করায় সংকটে পড়ে গেছে মণিপুরের জোট সরকার ।

No comments

Powered by Blogger.