Header Ads

রাজ্য চিরিয়াখানার কৰ্মীদের ৫০০ মাস্ক বিলি করল প্ৰকৃতিপ্ৰেমী সংগঠন ‘আরণ্যক’ ও অসম স্টেট লিগেল সাৰ্ভিস অথরিটি

নয়া ঠাহর, গুয়াহাটিঃ মহামারি করোনা সৃষ্ট পরিস্থিতিতে প্ৰকৃতিপ্ৰেমী সংগঠন ‘আরণ্যক’ এবং অসম স্টেট লিগেল সাৰ্ভিস অথরিটি (এএসএলএসএ) মিলে দিন কয়েক আগে রাজ্য চিরিয়াখানার কৰ্মীদের ৫০০ মাস্ক বিলি করে। এএসএলএসএ-র মেম্বার সেক্ৰেটারি নয়ন শংক্র বরুয়া, কামরূপ জেলা ও দায়রা বিচারপতি মিতালি ঠাকুরিয়া এবং আরণ্যক-এর সিইও বিভব তালুকদার রাজ্য চিরিয়াখানার ডিএফও তেজস মারিস্বমী এবং ফরেস্ট ভেটেরিনারি অফিসার শংকর শৰ্মার হাতে মাস্কগুলো তুলে দেন।


 মহামারি করোনা সৃষ্ট পরিস্থিতি নিয়ে চিরিয়াখানার আধিকারিকদের সঙ্গে এদিন ভিডিও কনফারেন্সের মাধ্যমে গুরুত্বপূৰ্ণ আলোচনা করেন এএসএলএসএ-র একজিকিউটিভ চেয়ারম্যান তথা গৌহাটি হাই কোৰ্টের বিচারপতি এন কোটিশ্বর সিং। 

তিনি বলেন- সময়টা খুবই কঠিন। তবে, বিশ্বজুড়ে মহামারির সময় বিভিন্ন সমস্যা উঠে আসবে, তারপরও আমাদের দায়িত্ব পালন করতে হবে এবং আমাদের নিজের ক্ষেত্ৰের কাজগুলি চালিয়ে যেতে হবে।

 চিরিয়াখানার আধিকারিক তথা বন কৰ্মীরা নিজেদের দায়িত্ব পালনের সময় কি কি অসুবিধার সম্মুখিন হন এদিন এএসএলএসএ-র তরফ থেকে সমস্ত কিছু জানতে চাওয়া হয়। এদিনের আলোচনা ভবিষ্যতে ফলপ্ৰসু হবে বলে মনে করা হচ্ছে।


No comments

Powered by Blogger.