Header Ads

বরাকের সাপ্তাহিক টুকরো খবর


নয়া ঠাহর প্রতিবেদন, বদরপু্র : কোভিড-১৯ মোকাবিলায় অগ্ৰনী ভূমিকা পালন করে আসছে বদরপুরের পুলিশ প্রশাসন, সংবাদকর্মী ও প্রশাসনিক কর্মকর্তারা। তাদের কর্মযজ্ঞের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গত ২৯ ও ৩০ এপ্রিল,  বদরপুরের সার্কল অফিসার দীপমালা গোয়ালা,   প্রশাসনিক কর্মকর্তা মইনুল ইসলাম (ওসি), বিনয় বর্মণ(ওসি) সাহাব উদ্দিন (সাব ইন্সপেক্টর) সহ স্থানীয় সংবাদকর্মী যীশু শুক্লবৈদ্য, এম.এ. মালিক, প্রিয়তোষ বনিক সহ আরও কয়েকজনকে সংবর্ধনা প্রদান করেন বদরপু্র যুবশক্তি এনজিও-এর কর্মকর্তারা। এছাড়াও, কাটাখালের দুই সাংবাদিক সানি রায় ও সুধন্যা সিনহাকে ও সংবর্ধনা প্রদান করেন এনজিও-এর কর্মকর্তারা। এতে উপস্থিত ছিলেন বিজেপি নেতা দীপক দেব, সুমিতা বর্ধন, সংবাদকর্মী যীশু শুক্লবৈদ্য সহ প্রমুখরা।

নয়া ঠাহর প্রতিবেদন, কাটাখাল : সম্প্রতি, আলগাপুর বিধানসভার অধীনস্থ কাটাখাল ও কালিনগর এলাকার দৈনিক শ্রমজীবীদের খোঁজখবর নিতে এগিয়ে এলেন আলগাপুরের প্রাক্তন বিধায়ক রাহুল রায়। জানা যায়, কিছুদিন আগে কাটাখালের বিষ্ণুপ্রিয়া মণিপুরী বস্তিতে প্রায় তিনশতাধিক পরিবারের হাতে বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী তুলে দেন তিনি। এছাড়া, কালিনগর পঞ্চায়েত কার্যালয়ের সামনে প্রায় দুই শতাধিক পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন প্রাক্তন বিধায়ক রাহুল রায়। এবং তিনি সস্ত্রীক মণিপুরী গ্ৰামের জগন্নাথ মন্দিরে ত্রাণ বিতরণ করতে গিয়ে তাদের ব্যক্তিগত তহবিল থেকে পঞ্চাশ হাজার টাকা মন্দির নির্মাণের জন্য প্রদান করবেন বলেও প্রতিশ্রুতি দেন। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুমন চৌধুরী, সুধন্যা সিনহা সহ অন্যান্যরা।

নয়া ঠাহর প্রতিবেদন, বদরপু্র : প্রধানমন্ত্রী জনকল্যানকারী যোজনা অভিযানের অঙ্গ হিসেবে গত ২৯ এপ্রিল, বদরপুরের আদরকোনা, বাগারগুল, পদ্মদীঘি, দত্তপুর, নিশ্চিন্তপুর ও তার পার্শ্ববর্তী এলাকায় গরিব অসহায় পরিবারের মধ্যে মাস্ক সহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন, জয়দীপ চৌধুরী, দীপক দেব, প্রসেনজিৎ দাস,বাবলু এন্দ সহ প্রমুখরা।

No comments

Powered by Blogger.