Header Ads

করোনা মোকাবিলায় রাজ্যের কাজে সন্তোষ মোদীর, পাল্টা আর্থিক প্যাকেজের জন্য ধন্যবাদ মমতার !!

 বিশ্বদেব চট্টোপাধ্যায়

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ফোনে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সূত্রের খবর অনুযায়ী, রাজ্যে করোনা ভাইরাস লকডাউন নিয়ে দুজনের কথা হয়। করোনা ভাইরাস মোকাবিলায় রাজ্য যে ব্যবস্থা করেছে তা নিয়ে প্রধানমন্ত্রী সন্তোষপ্রকাশ করেছেন বলে সূত্রের খবর। পাশাপাশি রাজ্যকে সবরকমের সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। অন্যদিকে নভেম্বরের ঘূর্ণিঝড়ের আর্থিক প্যাকেজের টাকা পাঠানোয় মুখ্যমন্ত্রী প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

সারা দেশ জুড়ে ২৫ মার্চ থেকে চলছে লকডাউন। এরইমধ্যে শুক্রবার ২৭ মার্চ মুখ্যমন্ত্রীকে ফোন করেন প্রধানমন্ত্রী। রাজ্যের করোনা সংক্রমণের পরিস্থিতি নিয়ে দুজনের মধ্যে কথা হয়। রাজ্য করোনা পরিস্থিতি মোকাবিলায় যেসব ব্যবস্থা গ্রহণ করেছে তা নিয়ে প্রধানমন্ত্রী সন্তোষ প্রকাশ করেছেন বলে জানা গিয়েছে।
সূত্রের খবর অনুযায়ী, মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীর কাছে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার জন্য কিটের দাবি করেন। এছাড়াও রাজ্যের তরফে দিল্লির কাছে বেশ কয়েকটি সম্ভাব্য নমুনা পরীক্ষা কেন্দ্রের নাম পাঠানো হয়েছে। সেগুলির দ্রুত অনুমোদনের দাবি করেছেন মুখ্যমন্ত্রী।
কেন্দ্র ইতিমধ্যেই নভেম্বরে ঘূর্ণিঝড়ের আর্থিক প্যাকেজের টাকা পাঠানোর কথা জানিয়েছে। যার জন্য মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন। কেন্দ্রীয় সরকার বৃহস্পতিবার দেশের করোনা পরিস্থিতির মোকাবিলায় ১ লক্ষ ৭০ হাজার কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা করেছে। এই আর্থিক প্যাকেজের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.