Header Ads

বিজেপিকে মাত দিতে মমতার নয়া ‘অভিযান’! নজরে লোকসভায় হারানো কেন্দ্রগুলি !!

বিশ্বদেব চট্টোপাধ্যায় 
 
লোকসভায় আশাতীত ফল হয়নি। সামনেই পুরভোট, তাই কালক্ষেপ করতে রাজি নন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সুপ্রিমো এবার বুথ স্তরের সাংগঠিনক বৈঠক করবেন। এই ফেব্রুয়ারিতেই জেলা সফরে বের হচ্ছেন মমতা। তিনি নদিয়ার কৃষ্ণনগরে প্রথম কর্মিসভা করবেন ৫ ফেব্রুয়ারি, দ্বিতীয় কর্মিসভা ১১ ফেব্রুয়ারি বাঁকুড়ায়।


লোকসভা ভোটে ধাক্কা খাওয়ার পর উপনির্বাচনে অবশ্য ঘুরে দাঁড়ানোর আভাস দিয়েছে তৃণমূল। সেই মোমেন্টাম ধরে রাখতে বদ্ধপরিকর তৃণমূল। সেই কারণে মমতা বন্দ্যোপাধ্যায় নিজে বুথ স্তরের কর্মিসভা করতে যাচ্ছেন। পুরসভো ভোটের মুকে দলকে চাঙ্গা করতেই এই প্রয়াস তাঁর।
পুরসভা ভোটের পাশাপাশি বিধানসভা ভোটের লক্ষ্যে কর্মীদের সভায় বক্তব্য রাখবেন তৃণমূল সুপ্রিমো। জেলার সর্বস্তরের জনপ্রতিনিধি ও সাংগঠনিক পদাধিকারীদের সবাইকে ওই বৈঠকে থাকার নির্দেশ দিয়েছেন তিনি। এই সভা থেকে তিনি আসন্ন পুরভোটের আগে নেতা-কর্মীদের বার্তা দেবেন।
নদিয়া ও বাঁকুড়ায় কর্মিসভার আগে দুটি জনসভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই সভা দুটি হবে উত্তর ২৪ পরগনার বনগাঁ ও নদিয়ার রানাঘাটে। নয়া নাগরিকত্ব আইনকে সামনে রেখে এই দুই এলাকায় জনসভা করবেন তিনি। ৪ ফেব্রুয়ারি বনগাঁর জনসভার পর রানাঘাটের জনসভায় বক্তব্য রাখবেন মমতা।
রানাঘাট থেকেই তিনি কৃষ্ণনগরে রওনা দেবেন। সেখানে পরদিন অর্থাৎ ৫ ফেব্রুয়ারি কর্মিসভা তাঁর। এরপর পরবর্তী দফায় তিনি বাঁকুড়া যাবেন। সেখানে ১১ ফেব্রুয়ারি কর্মিসভা রয়েছে তাঁর। পরদিন বাঁকুড়ায় প্রশাসনিক বৈঠকও করবেন তিনি। বাঁকুড়ায় সম্প্রতি সাংগঠনিক রদবদলও হয়েছে। উল্লেখ্য, এই জেলায় দুটি কেন্দ্রই হাতছাড়া হয়েছে তৃণমূলের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.