Header Ads

রাজ্যের পদ্মশ্রী প্রাপকদের মুখ্যমন্ত্রীর অভিনন্দন




নয়া ঠাহর প্রতিবেদন ।
 গণতন্ত্র দিবসের প্রাক্কালে কেন্দ্রীয় সরকার চলতি বছরে সম্মানীয় পদ্মশ্রী পুরস্কারের জন্য নির্বাচিত করা রাজ্যের বিশিষ্ট শিক্ষাবিদ সাহিত্যিক যোগেন্দ্রনাথ ফুকন,প্রথিতযশা নৃত্যশিল্পী ইন্দিরা পিপি বরা, চিকিৎসক ডক্টর কুশল কুয়র শর্মা ,শিক্ষাবিদ সাহিত্যিক লীল বাহাদুর ছেত্রী, চিকিৎসক ডাক্তার রবি কণ্নন আর কে মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন । শনিবার এক প্রেস বিজ্ঞপ্তির দাঁড়া মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল এবছরের পদ্মশ্রী প্রাপকদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
                                                       


তিনি বলেন যে এ বছর রাজ্যের পদ্মশ্রী প্রাপকরা তাদের অনবদ্য কাজের দ্বারা দীর্ঘ সময় অসমের শৈক্ষিক, সাংস্কৃতিক ,সাহিত্য,ও চিকিৎসা ক্ষেত্রে উজ্জ্বল অবদান রেখেছেন।এই সম্মান   সবার কাজের প্রতি বিশেষ যোগদানের উল্লেখনীয় স্বীকৃতি । এই সম্মান প্রাপকদের নিরবিচ্ছিন্ন ভাবে লোকের সেবা করতে  উৎসাহিত করবে আর নবীন প্রজন্ম তাঁদের অনুসরণ করতে অনুপ্রাণিত করবে বলেও তিনি মন্তব্য করেন।
ওদিকে পদ্মবিভূষণ সম্মানে সম্মানিত হলেন মেরিকম ,সুষমা স্বরাজ ,(মরণোত্তর )অরুণ জেটলি ,(মরণোত্তর )জর্জ ফার্নান্দেজ (মরণোত্তর )পশ্চিমবঙ্গ থেকে পদ্মবিভূষণ সম্মানে সম্মানিত হয়েছেন পণ্ডিত অজয় চক্রবর্তী ও তীর্থেন্দু মুখার্জি , ওদিকে পদ্মশ্রী সম্মানে সম্মানিত হয়েছেন হয়েছেন আদনান স্বামী, একতা কাপুর, কঙ্গনা রানাওয়াত, পিভি সিন্ধু, মনোহর  পারিক প্রমুখ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.