Header Ads

বিজেপির জোটসঙ্গী নীতীশের ডাকে সাড়া না দিয়ে বৈঠকে অনুপস্থিত প্রশান্ত, জল্পনা তুঙ্গে !!





বিশ্বদেব চট্টোপাধ্যায়
 
 বিহারের মুখ্যমন্ত্রী তথা জেডিইউ সুপ্রিমো নীতীশ কুমারের ডাকা বৈঠকো যোগ দিচ্ছেন না প্রশান্ত কিশোর। জেডিইউ সুপ্রিমো তাঁর বাসভবনে জনতা দল ইউনাইটেড নেতাদের বৈঠকের আহ্বান জানিয়েছেন। বৈঠকে জেডিইউর সমস্ত সংসদ সদস্য, বিধায়ক এবং অন্যান্য বিশিষ্ট নেতারা অংশ নেবেন। তবে দলের সহসভাপতি প্রশান্ত কিশোর থাকবেন না বৈঠকে। প্রশান্ত কিশোর জানিয়েছেন, তিনি দিল্লিতে থাকায় বৈঠকে অংশ নেবেন না। 


বৈঠকের কোনও অ্যাজেন্ডা নেই। রাজ্যের বিভিন্ন স্থানে বিভিন্ন স্তরের নেতারা কী কাজ করবেন, সেই বিষয়ে পর্যালোচনা হবে। ৩০ জানুয়ারির পর আমি নির্বাচনী প্রচারের জন্য দিল্লিতে যাব।
তবে প্রশান্ত যতই বলুন, তাঁর এই অনুপস্থিতির অন্য ব্যাখ্যা খুঁজছে রাজনৈতিক মহল। দিল্লি বিধানসভার ৭০টি আসনের জন্য ভোট হবে ৮ ফেব্রুয়ারি এবং ১১ ফেব্রুয়ারি ভোট গণনা হবে। দিল্লিতে বিজেপির সঙ্গে জোট করেছে জেডিইউ। দলের সহসভাপতি তথা ভোট স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরের সঙ্গে সেই কারণে কি দূরত্ব বাড়ছে জেডিইউয়ের? তা নিয়ে জল্পনা চলছে।
দিল্লিতে বিধানসভা ভোটের প্রচারে দলের প্রচারকদের যে তালিকা নীতীশের দল প্রকাশ করেছে, তাতে নাম নেই প্রশান্ত কিশোরের। যার জেরেই প্রশান্ত কিশোরকে নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। দিল্লি বিধানসভায় বিজেপির সঙ্গে জোট করে লড়াই করছে জেডিইউ। ৭০টি আসনের মধ্যে জেডিইউ লড়াই করবে মাত্র ২ টি আসনে।

No comments

Powered by Blogger.