Header Ads

ফের গণধর্ষণের শিকার তরুণী, এবারে পুরীতে

প্রতীকী ছবি, সৌঃ  ইন্টারনেট
নয়া ঠাহর ওয়েব ডেস্ক -- 3 ডিসেম্বর
হায়দরাবাদের তরুণী পশু চিকিৎসকের গণধর্ষণ ও খুনের ঘটনায় সারা দেশ তোলপাড় । ঠিক তখনই আরো একটি গণধর্ষণের ঘটনা সামনে এলো। এবারে ঘটল ওড়িশার পুরীতে ।


গণধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হল এক প্রাক্তন পুলিশ কনেস্টবলকে । নির্যাতিতা তরুণী অভিযোগ জানিয়েছিল কুম্ভাপাড়া থানায় ।


নির্যাতিতা পুলিশকে জানিয়েছেন, নিমাপাড়া টার্মিনালে বাড়ি যাওয়ার জন্য বাসের অপেক্ষা করছিলেন তিনি । এমন সময় একটি গাড়ি আসে এবং গাড়ির আরোহীরা নিজেদের পুলিশ বলে পরিচয় দেয়। নির্যাতিতাকে বলে তারা তাঁকে তাঁর বাড়ি পৌঁছে দেবে  । নির্যাতিতা রাজি না হওয়ায় গাড়ির আরোহীরা তাঁকে জোর করে গাড়িতে উঠিয়ে নিয়ে যায় ঝাদেশ্বরী মন্দিরের কাছে একটি সরকারি আবাসনে । সেখানে পাশবিক নির্যাতন চালানো হয় নির্যাতিতার ওপর।


দু'জন ধর্ষণ করে আর দু'জন পাহারা দেয় । এর মধ্যেই নির্যাতিতা বুদ্ধি করে এক অভিযুক্তের মানিব্যাগ নিয়ে নেন। যা টের পায়নি অভিযুক্তেরা । ন










মানিব্যাগে পুলিশ খুঁজে পায় আই কার্ড । দেখা যায় মূল অভিযুক্তের নাম জিতেন্দ্র শেঠি । এরপর কাজ সহজ হয়ে যায় পুলিশের । মূল অভিযুক্ত সহ বাকিদেরও গ্রেফতার করে পুলিশ । ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে ।

No comments

Powered by Blogger.