Header Ads

বিজেপিকে সমর্থনের প্রশ্নে কাকা-ভাইপোর ট্যুইট তরজা, নেট দুনিয়ায় ভাইরাল

ছবি-সৌজন্য ইন্টারনেট।
নয়া ঠাহর প্রতিবেদন : শনিবার সকালে যখন এনসিপি নেতা অজিত পাওয়ার বিজেপির সঙ্গে মিলে উপমুখ্যমন্ত্রী পদে শপথ নেন, তখন অনেকেই ধরে নিয়েছিলেন এর পেছনে কারসাজি রয়েছে এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের। পেছন থেকে কলকাঠি নেড়েছেন শরদই। এমনকী কংগ্রেস নেতা অভিষেক মনু সিঙভি টুইটে কটাক্ষও করে বসেন সিনিয়র পাওয়ার শরদকে। অভিষেক টুইটে লেখেন, "পাওয়ারজী তুস্সি গ্রেট হোক "।
কিন্তু ধিরে ধিরে স্পষ্ট হয় মহারাষ্ট্রের খেলাটা ছিল শরদ পাওয়ারের ভাইপো অজিত পাওয়ারের। রবিবার বিকেলে মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে টুইট তরজা দেখা গেল সিনিয়র আর জুনিয়র পাওয়ারের মধ্যে। অজিত টুইটে লেখেন, "আমি এনসিপিতেই আছি। আগামী দিনেও থাকব। পাওয়ার সাহেবই আমাদের নেতা। বিজেপি - এনসিপি সরকার মহারাষ্ট্রে আগামী পাঁচ বছর স্থায়ী সরকার চালাবে ও মানুষের কল্যাণের জন্য কাজ করবে। টুইটটি অজিত ট্যাগ করে দেন কাকা শরদ পাওয়ারকে। অজিতের করা টুইট নিমিষেই ভাইরাল হয়ে যায়।
তারপর মাঠে নামেন শরদ পাওয়ার। রবিবার সন্ধ্যায় শরদ পাওয়ার পাল্টা টুইট করে লেখেন, " মহারাষ্ট্রে সরকার গড়তে বিজেপিকে সমর্থনের প্রশ্নই নেই। এনসিপি সর্বসম্মত ভাবে শিবসেনার সঙ্গে জোট করার সিদ্ধান্ত নিয়েছে । অজিত পাওয়ারের বিবৃতি মিথ্যা। মানুষের মনে মিথ্যা ধারণা তৈরি করতে ও বিভ্রান্ত করতে এসব বলা হচ্ছে।"
অজিত বনাম শরদের এই টুইট তরজার পেছনে আসলে শরদ বনাম অমিত শাহের রাজনৈতিক লড়াই দেখতে পাচ্ছেন রাজনৈতিক পর্যবেক্ষক মহল।

No comments

Powered by Blogger.