Header Ads

বরাক নদীর ধারে মরনাপন্ন এক মহিলা উদ্ধার

নয়া ঠাহর প্রতিবেদন, বদরপুর : শ্রীগৌরী হাই স্কুলের সামনে বরাক নদী থেকে মরনাপন্ন অবস্থায় উদ্ধার এক মহিলা। বর্তমানে মেডিকেলে চিকিৎসাধীন। শুক্রবার ভোরে বদরপুর থানা এলাকার শ্রীগৌরী হাই স্কুলের সামনে বরাক নদী মরনাপন্ন অবস্হায় মহিলাকে উদ্ধার করেন দমকল বিভাগের প্রশিক্ষিত বিপদ বন্ধু সেলিম আহমদ ও বদরপুর এস ডি আর এফ জওয়ানরা। মহিলাকে উদ্ধার করে তারা নিয়ে যান শ্রীগৌরী হাসপাতালে। ঘটনায় প্রকাশ, বদরপুর থানা এলাকার শ্রীগৌরী হাইস্কুলের সামনে বরাক নদীর তীরে আছাদ উদ্দিন নামের এক ব্যক্তি বাঁশের ব্যবসা করেন। 
শুক্রবার আছাদের কাছ থেকে মুলি বাঁশ কিনতে এক ক্রেতা ব্যক্তি এসে বাঁশের পাঁজায় মহিলাকে মরনাপন্ন অবস্হায় আবিস্কার করেন।ত তিনি বিষয়টি বাঁশের মালিককে অবগত করালে আছাদ বিষয় টি ফোন করে বিপদ বন্ধু সেলিমকে জানালে সেলিম দ্রুত ঘটনাস্হলে যান। পাশাপাশি সেলিম বদরপুর এসডিআরএফকে ফোন করে ঘটনাটি জানান। এরপর সেলিম বদরপুর থানার ওসি বিকে বর্মণকে অবহিত করেন। সকাল আট টায় সেলিম ও এস ডিআরএফ জওয়ানরা নদী থেকে মহিলা কে উদ্ধার করে শ্রীগৌরী হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর মহিলার হুঁশ হয়।বদরপুর থানার ওসি শ্রীগৌরী হাসপাতালে এসে মহিলার পরিচয় বের করেন। 
মহিলার নাম মিংকি দাস, স্বামী সাধন দাস।বাড়ী বদরপুর থানা এলাকার মির্জাপুর গ্রামে। কিভাবে মহিলা টি মির্জাপুর থেকে শ্রীগৌরীতে এসে বরাক নদীতে পড়ল এনিয়ে পুলিশি তদন্ত করছে। মহিলাটি উন্নত চিকিৎসার জন্য এই মুহুর্তে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

No comments

Powered by Blogger.