Header Ads

বিজেপি সাংসদ মতুয়া সমাজের লজ্জা ! লালকালিতে লেখা পোস্টারে চোখ কপালে

বিশ্বদেব চট্টোপাধ্যায় : বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের নামে পোস্টার পড়ল বনগাঁয়। পোস্টারে লেখা হল--শান্তনু ঠাকুর মতুয়া সমাজের লজ্জা। কেন তাঁকে মতুয়া সমাজের লজ্জা বলা হয়েছে, তারও বর্ণনা দেওয়া হয়েছে লাল কালিতে সাদা কাগজের উপর লেখা লম্বা পোস্টারে। নিজের নির্বাচনী ক্ষেত্র বনগাঁর মণ্ডলপাড়া উচ্চ বিদ্যালয়ের গেটের পাশেই পড়েছে এই পোস্টার।
সেই পোস্টারে লেখা হয়েছে- ৫০ লক্ষ টাকা দামের গাড়ি, ৬০ লক্ষ টাকার হিরের হার, তিন লক্ষ টাকা দামের তিনটি মোবাইল তাঁকে কে দিল। এই পোস্টারে তার জবাব চাওয়া হয়েছে বিজেপি কর্মীদের কাছে। তারপরই লেখা হয়েছে--শান্তনু ঠাকুরের মতো লোক মতুয়া সমাজের লজ্জা।
এখানেই শেষ নয় অভিযোগের। শান্তনু ঠাকুরের বিরুদ্ধে অভিযোগ, তিনি চাকরি দেওয়ার নাম করে রাশি রাশি টাকা তুলেছেন, বিধানসভায় টিকিট পাইয়ে দেওয়ার নাম করেও তিনি টাকা তুলছেন বলে অভিযোগ করা হয়েছে পোস্টারে। এদিন মোট তিনটি পোস্টার পড়ে মণ্ডলপাড়া উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে। খানিক পর তা ছিঁড়ে ফেলা হয়।
তৃণমূলই পোস্টার দিয়ে মিথ্যা অভিযোগ করে সাংসদের বদনাম করছে বলে পাল্টা অভিযোগ করা হয়েছে বিজেপির পক্ষে। পোস্টারে সব মিথ্যা কথা লেখা হয়েছে বলে বিজেপির দাবি। এমন কোনও প্রমাণ থাকলে অভিযোগ জানাক প্রশাসনের কাছে। ভোটে হেরে গিয়ে এইসব মিথ্যা, কুৎসা, অপপ্রচার করছে তৃণমূল।
তৃণমূল পাল্টা জানায়, মোদীর মিটিং করার জন্য বিপুল অঙ্কের টাকা পেয়েছেন শান্তনু। তা থেকেই তিনি এত কিছু করেছেন। এই পোস্টার প্রমাণ করে দিয়েছে, আমাদের বক্তব্য, আমাদের অভিযোগ সঠিক ছিল। মতুয়া সমাজটা উগ্র হিন্দুত্ববাদের কাছে বিক্রি হয়ে গেল !

No comments

Powered by Blogger.