Header Ads

কাশ্মীরে হিন্দুদের ঢুকতে দিতে রাজি নন পাকিস্তানের বুদ্ধিজীবী তারিক পীরজাদা, করলেন অপত্তিজনক মন্তব্য

বিশ্বদেব চট্টোপাধ্যায় : এই পেস্টের সঙ্গে যে ব্যাক্তির ছবি দেখা যাচ্ছে তাকে ভারতীয় নিউজ চ্যানেলেও অনেকে দেখে থাকবেন। এনাকে ভারতীয় নিউজ চ্যানেলগুলো পাকিস্তানের বুদ্ধিজীবী বলে টিভিতে বসায়।  ইনি না কোনো বুদ্ধিজীবী আর না একজন মানুষ, আদতে ইনি হলেন একজন কট্টরপন্থী মৌলবাদী। ইনি একজন সন্ত্রাসবাদীও বটে যেমন সব পাকিস্থানী কট্টরপন্থীরা হয়। লাইভ টিভিতে বসে কিভাবে আতঙ্কবাদীর ভাষায় কথা বলেন দেখলে যে কেউ অবাক হবেন। নামে বুদ্ধিজীবী হলেও মুখের ভাষা একজন কট্টরপন্থী আতঙ্কবাদীর মতোই।
পাকিস্থানের এই কুখ্যাত বুদ্ধিজীবী লাইভ টিভিতে বসে বলেছেন যে-কাশ্মীরে হিন্দুদের এক সেকেন্ডে মেরে শেষ করে দাও। এটি পাকিস্তান দেশের নিউজ চ্যানেল যার লাইভ টিভিতে হিন্দুদের মেরে দেওয়ার হুমকি দেওয়া হয়। এরকম পাকিস্থানির সাথে ভারতের বুদ্ধিজীবীরা কথা বলতে চান !
আসলে ভারত সরকার জম্মু কাশ্মীর থেকে ধারা ৩৭০ রদ করে দিয়েছে। তারপর পাকিস্থানের এক নিউজ চ্যানেলে এই চর্চা চলছিল যে এবার হিন্দুরা যদি কাশ্মীরে এসে থাকতে শুরু করে তবে তাদের সাথে কি করা উচিত হবে। ৩৭০ ধারা বিলুপ্ত করায় পাকিস্তান কতটা হতাশ ও হিংস্র তা এই বুদ্ধিজীবী আতঙ্কবাদীর কথা শুনলেই বোঝা যায়।
লাইভ টিভিতে পাকিস্তানের বিখ্যাত বুদ্ধিজীবী তারিক পীরজাদা বলেন যে--কাশ্মীরিদের বলবো যদি কোনো হিন্দু এসে কাশ্মীরে বাস করে তবে তাকে ১ সেকেন্ডে মেরে ফেলা হোক।

No comments

Powered by Blogger.