Header Ads

শোভন প্রসঙ্গে সুব্রত টানলেন নেতাজি, চিত্তরঞ্জনের কথা, দেবশ্রীর পরিণতি নিয়ে আক্ষেপ

বিশ্বদেব চট্টোপাধ্যায় : শোভন চট্টোপাধ্যায়ের রাজনৈতিক ভবিষ্যত নিয়ে শুভকামনা জানিয়েছেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। তাঁর দলত্যাগ প্রসঙ্গে সুব্রত মুখোপাধ্যায় বলেন, নেতাজি এবং চিত্তরঞ্জনও একসময়ে দলত্যাগ করেছিলেন। একই সঙ্গে তিনি বলেন দল থেকে ব্যক্তি বড় নয়।
শোভন চট্টোপাধ্যায়ের দলবদল প্রসঙ্গে সুব্রত মুখোপাধ্যায় বলেছেন দল থেকে ব্যক্তি বড় নয়। এইকথাটা বামপন্থী দলগুলি বলে এসেছে দীর্ঘদিন ধরে। এবার সেই কথা শোনা গেল দলবদলে অভ্যস্থ সুব্রত মুখোপাধ্যায়ের মুখে। প্রসঙ্গত তিনি তৃণমূলে যোগ দিয়ে কলকাতার মেয়র হয়ে ফের কংগ্রেসে ফিরে গিয়েছিলেন। আবার তৃণমূলে যোগ দিয়েছিলেন ২০১১-র ভোটের আগেই। সুব্রত মুখোপাধ্যায় শোভন চট্টোপাধ্যায়ের দলবদলে শুভ কামনাই করেছেন। বলেছেন ঈশ্বর মঙ্গল করুক। তিনি আরও বলেন, দল দলের মতো করে চলবে।
অভিনেত্রী তথা রায়দীঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের পরিণতিতে আক্ষেপ করতে শোনা যায় তাঁকে। তিনি বলেন দেবশ্রী রায় ঠিক কোন দিকে এখনও তা বোঝা যাচ্ছে না। ওঁর সঙ্গে দেখা হলে খারাপ লাগবে বলেও মন্তব্য করেছেন সুব্রত মুখোপাধ্যায়। প্রসঙ্গত বুধবার দিল্লিতে বিজেপির সদর দফতরে গিয়েও মূলত শোভন চট্টোপাধ্যায়ের আপত্তিতে ওইদিন বিজেপিতে যোগ দেওয়া হয়নি দেবশ্রীর।

No comments

Powered by Blogger.