Header Ads

অপেক্ষায় ১০০ বেশি বিধায়ক, শোভনকে দলে পেয়ে খোশ মেজাজে মুকুল রায়

বিশ্বদেব চট্টোপাধ্যায় : কলকাতায় প্রাক্তন মেয়র বিজেপিতে যোগ দেওয়ায় খুশি বিজেপি নেতা মুকুল রায়। তিনি যেন ফের পুরনো ছন্দ ফিরে পেয়েছেন। শোভন চট্টোপাধ্যায়ের বিজেপি যোগদানকে যেমন প্রশংসা করেছেন, একইসঙ্গে জানিয়েছেন, ১০০-র বেশি বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন। তবে কে দলে যোগ দেবেন, আর কে দেবেন না তা দলই ঠিক করবে বলে জানিয়েছেন তিনি।
মাঝে বেশ কিছুদিন চুপচাপ থাকার পর ফের যেন আত্মবিশ্বাসী লাগছে মুকুল রায়কে। কাঁচড়াপাড়ার বাড়িতে সাংবাদিক বৈঠক করে তিনি বলেছেন, এই মুহুর্তে ১০০-র বেশি বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন। সংখ্যাটা নির্দিষ্ট করে বলতে গেলে ১০৭।
সম্প্রতি বীরভূমের তৃণমূল বিধায়ক মনিরুল ইসলামকে দলে নেওয়ার সিদ্ধান্ত যে ভুল ছিল তা কবুল করেন মুকুল রায়। এর আগে অনেক জনপ্রতিনিধি দিল্লিতে মুকুল রায়ের উপস্থিতি বিজেপিতে যোগ দিলেও, পরে তাঁদের তৃণমূলে ফিরে যেতে দেখা গিয়েছে। সেই সময় মুকুল রায়কে নিয়েও প্রশ্ন উঠেছিল। ফলে নতুনদের নিয়ে সিদ্ধান্ত নেওয়ার ভার এখন দলের ওপরে, জানিয়েছেন মুকুল রায় নিজেই।
শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দেওয়া প্রসঙ্গে মুকুল রায় কটাক্ষ করেছেন তৃণমূলকে। বলেছেন, তৃণমূল এখন বলছে বিজেপিতে শোভন যোগ দেওয়ায় কোনও ক্ষতি হবে না। যদিও পাঁচদিন আগেও সেকথা বলেনি। সেই সময় কখনও পার্থ চট্টোপাধ্যায় কখনও ফিরহাদ হাকিমকে দিয়ে শোভন চট্টোপাধ্যায়কে বোঝানোর চেষ্টা হয়েছে। পার্থ চট্টোপাধ্যায় শোভনের বাড়িতেও গিয়েছিলেন !

No comments

Powered by Blogger.