Header Ads

নাসিরউদ্দিনের থেকেও এক ধাপ এগিয়ে ভারতকে অসহিষ্ণু মনে করছে তাঁর ছেলে বিবান শাহ !!

লিখেছেন বরিষ্ঠ সাংবাদিক বিশ্বদেব চট্টোপাধ্যায়
ভারতে (India) বসবাস করে, ভারতে কোটি কোটি টাকা রোজগার করে নাসিরউদ্দিন শাহ ভারতকে এক অসহিষ্ণু দেশ বলেছিলেন। নাসিরউদ্দিন শাহ বলেছিলেন, ‘ভারতে বসবাস করতে তার ভয় করে। ভয় করে যে ভারতে কোনোদিন একদল অসহিষ্ণু লোক এসে ওনার ছেলেকে লিনচিং করবে।’ নাসিরউদ্দিনের মন্তব্য নিয়ে কড়া নিন্দা করা হয়েছিল। এখন নাসিরউদ্দিন শাহ এর ছেলে বিবান শাহও তাঁর আব্বুর রাস্তায় চলতে শুরু করেছে। প্রাপ্ত খবর অনুযায়ী, নাসিরউদ্দিনের পর এবার তাঁর ছেলে বিবান শাহও ভারতকে অসহিষ্ণু দেশ মনে করছে।

ছবি, সৌঃ ফেসবুক
নাসিরউদ্দিনের ছেলে বিবান বলেছেন, আমরা এমন এক সমাজে বাস করছি যেটা উগ্র অসহিষ্ণু হয়ে যাচ্ছে। এই সমাজে মুসলিমদের বাড়ি ভাড়া দেওয়া হচ্ছে না বলে অভিযোগ তোলেন বিবান শাহ। নাসিরউদ্দিনের ছেলে বিবান শাহ আগামী ওয়েব সিরিজ, ‘Only For Singles’ এর প্রোমোশনের সময় এই মন্তব্য করেন।
এই ওয়েব সিরিজে বিবান শাহ লিড রোলে রয়েছেন। এই সিরিজে এক দল সিঙ্গল ছেলের জীবনের নান সমস্যা দেখানো হয়েছে।
ওয়েব সিরিজের প্রোমোশনের সময় বিবান শাহকে সিঙ্গলদের জীবনের একটা বড় সমস্যা নিয়ে কিছু বলতে বলা হলে বিবান শাহ বলেন যে, সিঙ্গলদের বাড়ি ভাড়া পেতে খুব অসুবিধা হয়। বিবান শাহ বলেন, আমি এই ধরনের সমস্যার সরাসরি সম্মুখীন হই নি তবে আমি দেখেছি আমার বন্ধুদের বাড়ি ভাড়া পেতে কত সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। আমার নাম বিবান যেটা ধর্মনিরপেক্ষ নাম, তাই দিল্লীতে আমার বাড়ি পেতে অসুবিধা হত না। কিন্তু যাদের নাম শুনলে বোঝা যায় যে মুসলিম তাদের খুব সমস্যার মুখোমুখি হতে হয়। মুসলিম নাম শুনলেই বাড়ির মালিকরা বাড়ি ভাড়া দিতে চায় না।

No comments

Powered by Blogger.