Header Ads

হাফলং শহর থেকে দুই আফগান নাগরিককে আটক করল হাফলং পুলিশ

 বিপ্লব দেব, হাফলংঃ ডিমা হাসাও জেলার সদর শহর হাফলং থেকে দুই আফগান নাগরিককে আটক করে হাফলং পুলিশ। দীর্ঘদিন থেকে হাফলং শহরের অ্যাপেলো রোডের একটি ভাড়া বাড়িতে রয়েছেন দুই আফগান নাগরিক নজর মহম্মদ ওরফে নাইজ ও হাসমত পাইওয়ান। শুক্রবার রাতে ওই দুই আফগান নাগরিককে পুলিশ আটক করে অ্যাপেলো রোডের ভাড়া বাড়ি থেকে। 

ধৃত দুই আফগান নাগরিকের কাছ থেকে পুলিশ ২৪ টি প্যান কার্ড ৪৩ টি এটিএম কার্ড ৩৭ টি ভোটার আইডি ৭১ টি ব্যাঙ্ক পাসবুক ১ টি ড্রাইভিং লাইসেন্স ১ টি আধার কার্ড এক কপি পেনশন পেমেন্ট অর্ডার ৪ টি রেজিষ্টার ২ টি পাসপোর্ট সহ ইউএন হাই কমিশনার ফর রিফিইউজি সার্টিফাইয়িং কপি। 

আটকাধীন দুই আফগান নাগরিকের বিরুদ্ধে হাফলং থানায় কেস নম্বর/৬১/১৯/ইউএস/৪২০ আইপিসি আর/ ডব্লুউ সেকশন ১৪(এবি) ফরেনার্স অ্যাক্ট ১৯৪৬ আর/ডব্লুউ সেকশন ৩ (ই) রেজিষ্ট্রেশন অব ফরেনার্স অ্যাক্ট ১৯৩৯ আর/ডব্লুউ সেকশন ৩ পাসপোর্ট অ্যাক্ট ১৯২০ আর/ডব্লুউ ৭ সি(১) আসাম ল্যান্ডরস অ্যাক্ট ১৯৬৮ এফএফকেআই মামলা রুজু করে হাফলং পুলিশ। উল্লেখ্য আশ্চর্যজনক ভাবে আফগান নাগরিক হয়ে ভারতে এসে আধার কার্ড ভোটার আইডি কার্ড ও ড্রাইভিং লাইসেন্স কি ভাবে পেয়ে যায় এনিয়ে দেখা দিয়েছে প্রশ্ন চিহ্ন।

No comments

Powered by Blogger.