Header Ads

পশ্চিমবঙ্গের মেদিনীপুরে আক্রান্ত অসমের অর্থমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা, ঘটনার তীব্র ধিক্কার মুখ্যমন্ত্রী সোনোয়ালের


নয়া ঠাহর, প্রতিবেদন গুয়াহাটি: পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলার অসমের অর্থমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাকে দুর্বৃত্তের আক্রমণের ঘটণাকে ধিক্কার দিয়েছেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল। এক প্রেস বিবৃতিতে মুখ্যমন্ত্রী বলেছেন, গণতান্ত্রিক অধিকারকে খর্ব করা এই ধরনের নিকৃষ্ট ঘটনা শুধুমাত্ৰ  নিন্দনীয়ই নয় গণতন্ত্রের জন্য অশুভ লক্ষণ। মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল পশ্চিমবঙ্গ সরকারকে ঘটনার উচিত তদন্ত করার দাবি জানিয়েছেন। সেইসঙ্গে ঘটনার সাথে জড়িত দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ারও দাবি জানিয়েছেন।
উল্লেখ্য, পশ্চিমবঙ্গের তৃণমূলের গুণ্ডাবাহিনীর দ্বারা আক্রান্ত হয়েছেন মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা, এমনটাই অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে পশ্চিম মেদিনীপুর জেলার নির্বাচনী প্রচারে গিয়েছিলেন মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। তাঁর সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। রাজ্যের তৃণমূল সমর্থকেরা আক্রমণ করে দিলীপ ঘোষের কনভয়, গাড়ী ঘেরাও করে ভাঙচুর করে। সাথে বিজেপি সমর্থকের ২০টি মোটর বাইকও নষ্ট করে। ফলে অনেক বাহনের ক্ষতি হয়। এর সাথে কয়জন বিজেপি কর্মী আহত হয়। আক্রমণকারীরা কনভয়ের গ্লাস ভেঙ্গে ফেলে দুই দিকে পথ অবরোধ করে এ ঘটনার সময় পশ্চিমবঙ্গ পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করার পরিবর্তে নীরবে সমস্ত ঘটনা চেয়ে চেয়ে দেখে বলে অভিযোগ উঠেছে।
এই ঘটনার পর হিমন্ত বিশ্ব শর্মা বলেন, রাজনীতিতে শত্রুতা থাকেই, কিন্তু এমন শত্রুতা কখনও তিনি দেখেননি। ওদিকে, সাংসদ গৌরব গগৈ একই দিনে রাহুল গান্ধীর জনসভায় ভাষণ দেন। তবে সেখানে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটতে দেখা যায়নি।

No comments

Powered by Blogger.