Header Ads

লামডিং রেলস্টেশনে ৫০ লাখ টাকা সহ আটক দুই মহিলা

দেবযানী পাটিকার, গুয়াহাটি: লামডিং রেল স্টেশনে উদ্ধার বৃহৎ পরিমাণে টাকা। এর সাথে জিআরপিএফ দুই মহিলাকেও আটক করেছে। আটকাধীন দুই মহিলা কোচবিহারের গায়ত্রী হালদার (৬০) ও আরতী হালদার (৫৫)। শুক্রবার দু'জনকেই  কোর্টে পাঠানো হয়।
বৃহস্পতিবার রাতে ডিমাপুর বিজি এক্সপ্রেস (আপ) যখন লামডিং রেল স্টেশনে এসে দাঁড়ায় সে সময় জিআরপিএফ'র রুটিন তল্লাশির সময় জেনারেল কামরায় যাত্রা করা দুই মহিলার কাছ থেকে উদ্ধার করে  ৪৯,৯৮, ০০০ হাজার টাকা। এই বৃহৎ পরিমাণের টাকা কোচবিহার থেকে বোকাজানে নিয়ে যাচ্ছিল তারা।
পুলিশি জিজ্ঞাসাবাদে ধৃত মহিলারা বলেন, তারা এই বৃহৎ পরিমাণের টাকা ব্যবসার কাজে  বোকাজানে নিয়ে যাচ্ছিল । মহিলা দুজন আলাদা আলাদা করে ব্যাগে কাপড়ের মাঝে টাকাগুলি রেখে নিয়ে যাচ্ছিল। আটকাধীন দুই মহিলার ঘর কোচবিহারের ফাঁসিতলা পুলিশ স্টেশনের অন্তর্গত।
অনুমান করা হচ্ছে, এই টাকা কোন অসাধু লোকের সাথে জড়িত থাকা ব্যক্তির হতে পারে। এই দুজন মহিলাকে ব্যবহার করে কোন নেশা যুক্ত সামগ্রী অথবা অবৈধ সামগ্রী ক্রয় করার উদ্যেশ্যে টাকাগুলো নিয়ে যাওয়া হচ্ছিল । অনেক সময় দেখা গেছে যে অনেক  নিষিদ্ধ সামগ্রী আসাম থেকে পশ্চিমবঙ্গে সরবরাহ করা হয়। হয়তো এই বিরাট অংকের টাকাটাও কোন অসৎ কাজে ব্যবহার করার জন্য  আসামের মধ্যে দিয়ে নিয়ে যাওয়ার সময় জিআরপি হাতে ধরা। পুলিশ তদন্তের পর জানা যাবে প্রকৃত ঘটনা । বর্তমানে পুলিশ এই ঘটনার সন্দর্ভে কেস নম্বর ১৫/১৯/ইউ/এস ৩৭৯আইপিসিতে একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

No comments

Powered by Blogger.