Header Ads

শিলচরে ভাষা শহীদের স্মৃতি রক্ষায় সহযোগিতা করার আহ্বান

🔴 *বিনম্র আবেদন*
সাথী,
আপনারা জানেন উনিশের ভাষা শহিদ বীরেন্দ্র সূত্রধরের ভগ্নপ্রায় বাড়িটা সংস্কার করে গত ১৮ মে' ২০২৩ সকালে (শহিদ বীরেন্দ্র সূত্রধর স্মৃতি নিকেতন) বাড়িটা আমরা শহিদ পরিবারের হাতে তুলে দিয়েছি।
এ কাজটা করতে দিতে গিয়ে ভীষণভাবে বাজেট ফেল করে। আমাদের বাজেট ছিল প্রথমে সাড়ে তিন লক্ষ টাকা। আমাদের ব্যাংকে জমানো প্রায় ৭০ হাজার টাকা সহ এখনো পর্যন্ত তাতে আমরা পাঁচ লক্ষ টাকা সংগ্রহ করে দিয়েছি। অর্থ সাহায্য ছাড়াও অনেকেই সিমেন্ট, এস এস সি ব্লক , এলুমিনিয়ামের জানলা ইত্যাদি কিনে আমাদের হাতে পৌঁছে দিয়েছেন। তাদের প্রত্যেকের নাম আমরা সহযোগী তালিকায় তুলে রেখেছি। এখনো এই খাতে এক লক্ষ চব্বিশ হাজার টাকা, বিভিন্ন দোকানদারেরা পায়।


এবং তারপরে গত ১৮-১৯-২০ মে ভাষা শহিদ স্টেশনে উনিশের এর অনুষ্ঠানমালা গণমানুষের সহযোগিতায় আমরা শেষ করতে পেরেছি। এখানেও আমরা বিভিন্ন ভেন্ডারের চুক্তি মত টাকা দিতে পারিনি। এই খাতে বাকি প্রায় চুয়ান্ন হাজার টাকার মত। টাকা কম উঠার কারণ, অর্থ সংগ্রহ করতে যাওয়ার প্রশ্নে মানুষের অভাব, অন্যবারের মতো বিজ্ঞাপন আসেনি, বিভিন্ন কার্যকারণে অনেকের সাথেই আমরা যোগাযোগ করে উঠতে পারিনি এবং আমার ব্যক্তিগত শারীরিক অসুবিধার কারণে বর্ণমালা রোদ্দুর প্রকাশ না হওয়া।

এই সময়কালে অর্থনৈতিক ভাবে আমাদের সমিতি অসম্ভব রকমের চাপে রয়েছে। 
*আপনার কাছে বিনম্র আবেদন, সাধ্যমত সহযোগিতা করুন।*
কেউ কিছু দিলে তার রিসিপ্ট টা আমাদের ইনবক্স করলে আমরা আপনাকে সহযোগী অর্থের রশিদ পাঠিয়ে দেব।

আমাদের ব্যাংক ডিটেল:
Bhasha Shahid Station Shahid Smaran Samity, Silchar 
PNB, Tarapur Branch
A/C no: 0472010125113
IFSC: PUNB0047220

আবেদনে
রাজীব কর
সাধারণ সম্পাদক,
ভাষা শহিদ স্টেশন শহিদ স্মরণ সমিতি, শিলচর।
২৩-০৫-২০২৩

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.