Header Ads

প্রধানমন্ত্রী মোদীকে জনতার কম্যান্ডার বললেন চিদম্বরম, করলেন লকডাউনের পূর্ণ সমর্থন !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়

নয়া দিল্লীঃ বরিষ্ঠ কংগ্রেস নেতা তথা প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম কোভিড-১৯ (Covid-19) এর বিরুদ্ধে লড়াইকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সমর্থন করার আহ্বান জানিয়েছেন। মোদীর তীব্র বিরোধিতা করা চিদম্বরম করোনার বিরুদ্ধে লড়াইয়ে ‘ঐতিহাসিক সময়” আর মোদীকে কম্যান্ডার এবং জনতার সৈনিক বলেন।


চিদম্বরম একটি বিবৃতি জারি করে এই সঙ্কটের সময়ে কেন্দ্র সরকারকে দশটি পরামর্শ দেন। সেখানে গরিব, বঞ্চিত, কৃষক আর শ্রমিকদের ব্যাংক অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠানো ছাড়াও জরুরী বস্তু এবং পরিষেবায় ১লা এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত জিএসটি ৫ শতাংশ কমানোর কথা বলেছেন।
চিদম্বরম বলেন, মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গোটা দেশে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছেন--এটা একটা ঐতিহাসিক মুহূর্ত। আমাদের ২৪ মার্চ পর্যন্ত নিজেদের সমস্ত তর্ক বিতর্ক পিছনে ফেলে লকডাউনকে সফল করা উচিৎ। এই লকডাউন করোনার বিরুদ্ধে একটি নতুন যুদ্ধের সূচনা মাত্র।
প্রাক্তন অর্থমন্ত্রী বলেন, এটা আমাদের দায়িত্ব যে কেন্দ্র সরকার, প্রধানমন্ত্রী এবং রাজ্য সরকারকে পূর্ণ সমর্থন করা। যদিও কংগ্রেসের অন্যান্য বরিষ্ঠ নেতারা এটা চিদম্বরমের ব্যাক্তিগত বক্তব্য বলেন, আর বলেন, এর সাথে দলের কোন সম্পর্ক নেই।

No comments

Powered by Blogger.