Header Ads

বহুভাষিক নিউজ পোর্টাল সংবাদ প্রহরীর পঞ্চম বর্ষ উদযাপিত, বিশিষ্ট সমাজকর্মী এস আই চৌধুরীকে 2020 সালের সংবাদ প্রহরী পুরস্কার প্রদান




নয়া ঠাহর প্রতিবেদন, গুয়াহাটি : নিম্নঅসমের এক অনগ্রসর এলাকা থেকে এসে আধুনিকমনস্ক যুবক বুলবুল জামানুর হক গুয়াহাটি মহানগরে জীবন সংগ্রাম করে সংবাদ প্রহরীর মতো বহু ভাষিক পোর্টাল চালিয়ে পাঁচ বছর অতিক্রম করা সোজা কথা নয়, নানা প্রতিকূল পরিস্থিতিতেআর্থিক দুরবস্থার মধ্যে বুলবুল সফলতার সঙ্গে এগিয়ে চলেছে, তার এই কষ্ট সাধ্য প্রয়াসকে কুর্নিশ না করে পারা যাবে না। বিশিষ্ট সাংবাদিক তথা বাংলা নিউজ পোর্টাল নয়া ঠাহর-এর সম্পাদক অমল গুপ্ত আজ গুয়াহাটি প্রেসক্লাবে সংবাদ প্রহরীর পঞ্চম বর্ষ পূর্তি উপলক্ষ্যে আমন্ত্রিত অতিথির আসন অলংকৃত করে একথা বলেন। বিশিষ্ট সাংবাদিক, অসমীয়া প্রতিদিন-এর সহযোগী সম্পাদক সঞ্জীব কুমার ফুকন বর্তমান সংবাদ জগতের নানা চ্যালেঞ্জকে মোকাবিলা করে সফলতার মুখ দেখা বড় কঠিন বলে মন্তব্য করেন, আসাম টকস-এর ইনপুট এডিটর ভাস্কর জ্যোতি বরা বুলবুল জামানুরের জীবন সংগ্রামের কথা বলেন। এবছর সাংবাদিক সমাজকর্মী এস আই চৌধুরীকে 2020 বছরের সংবাদ প্রহরী পুরস্কার প্রদান করা হয়।
এই অনুষ্ঠানে মোজাম্মিল সিকদারের গ্ন কাঁচ, এবং ফরিদা ইয়াসমিনের তুমি দিয়া সেই উপহার নামে দুটি কাব্যগ্রন্থ উন্মোচন করা হয়। সংবাদ প্রহরীর কর্ণধার বুলবুল জামানুর হক অতিথি অভ্যাগতদের স্বাগত জানান, ডেপুটি এডিটর সুলতান মাহমুদ মির্ধা, এক্সিকিউটিভ এডিটর হানিফ আলী আহমেদ, আসিস্টান্ট এডিটর এন এ কবুল মির্জা, সালমা বেগম প্রমুখ সুন্দর ও সুষ্টভাবে অনুষ্ঠানটি পরিচালনা করেন। মাসিক অসমীয়া সমাহারের সম্পদনা উপদেষ্টা আসফিয়া আহমেদ, কবি রুকিয়া বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

No comments

Powered by Blogger.