Header Ads

সিএএ-র বিরোধিতা করলে লাশ গুনতে হবে, বিরোধীদের হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ !!

বিশ্বদেব চট্টোপাধ্যায় 

সিএএ-র বিরোধিতা করলে লাশ গুনতে হবে। বিরোধীদের হুমকি দিতে গিয়ে ফের মাত্রা ছাড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, বিরোধীদের বলছি, সারা দেশে লাশ গুনতে হবে এবার। সমাজবিরোধীদের যেভাবে শায়েস্তা করার দরকার, সেভাবেই শায়েস্তা করা হবে। বিজেপি রাজ্য সভাপতির এই মন্তব্যে ঘিরে সমালোচনার ঝড় বইতে শুরু করেছে।

দিলীপ ঘোষ বলেন, যেখানে যেখানে আমাদের দলের সরকার রয়েছে, সেখানে আন্দোলনের নামে সমাজবিরোধীমূলক কাজ চলছে। এদেরও সমাজবিরোধীদের মতো শায়েস্তা করা দরকার। পশ্চিমবঙ্গে বিজেপির পক্ষ থেকে একটি বিশেষ বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেই বৈঠকেই দিলীপ ঘোষ হুঁশিয়ারি দেন।
দিলীপ ঘোষ প্রশ্ন তোলেন, এখন প্রতিবাদের ঝড়ে বইয়ে দিচ্ছেন। যখন বিলটি রাজ্যসভায় উঠল, ভোটাভুটি হল তখন তৃণমূলের ৮ জন সাংসদ কোথায় ছিলেন। কেন তারা বিল পাসের সময় সংসদে ছিলেন না। একটা সময়ে লোকসভার স্পিকারকে কাগজ ছুঁড়ে মেরেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, আজ কেন উল্টো কথা
বলছেন।
বিজেপি রাজ্য সভাপতি বিজেপির নেতা-কর্মীদের নির্দেশ দেন, মমতার বন্দ্যোপাধ্যায়ের স্বরূপ প্রকাশ করে দিতে হবে। আসলে মমতা বন্দ্যোপাধ্যায়ই বিভেদ সৃষ্টি করছেন, তা বোঝাতে হবে বাংলার মানুষকে। মুখ্যমন্ত্রীর দ্বিচারিতা মানুষের কাছে তুলে ধরতে হবে।
এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলাদেশ চলে যাবারও পরামর্শ দেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য সভাপতি বলেন, বাংলার মুখ্যমন্ত্রী পদে থাকার জন্য আর কত নোংরা রাজনীতি করবেন। দিদি, আপনি সন্ত্রাসবাদীদের জন্য মিছিল করছেন। কারণ যাঁদের জন্য মিছিল করছেন, তাঁরা সবাই দেশে সন্ত্রাসবাদী ক্রিয়াকলাপ করে বেড়াচ্ছে।

No comments

Powered by Blogger.