Header Ads

৫৪ তে পা দিলেন বলিউডের বাদশা শাহরুখ খান

নয়া ঠাহর ওয়েব ডেস্কঃ ৫৪ বছরে পা দিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। তাঁকে এক ঝলক দেখতে এবং জন্মদিনের শুভেচ্ছা জানাতে শুক্ৰবার রাত থেকেই মুম্বইয়ের তাঁর বাড়ি মন্নতের সামনে ফ্যানদের ভিড় জমায়েত ছিল। কিং খান তাঁর ফ্যানদের নিরাশ করেননি। তাদের সঙ্গে দেখা করতে তিনি পোঁছে যান বাড়ির ছাদে। সেই ভিডিও খুব দ্ৰুত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
জন্মদিনে বাংলার ব্ৰ্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খানকে ট্যুইটে শুভেচ্ছা বাৰ্তা দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্ৰী মমতা বন্দ্যোপাধ্যায়।
ছবি, সৌঃ ইন্টারনেট

১৯৮০ সালের শেষ দিকে পকেটে অল্প টাকা নিয়ে দিল্লি থেকে তৎকালীন বোম্বেতে পা রাখেন ২৫ বছরের যুবক। সেন্ট কলম্বাস কলেজ থেকে পাশ করে দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়ার মাসকমের ছাত্ৰ শাহরুখের উদ্দেশ্য ছিল বলিউডে নিজের একটা জায়গা তৈরি করা। বিখ্যাত সংগীত শিল্পী পঙ্কজ উদাসের লাইভ কনসাৰ্ট-এর টিকিট বিক্ৰি থেকে শুরু করে সাংবাদিকতা পাঠ, দূরদৰ্শনের সঞ্চালনা এই সব করে তাঁর পথ চলা শুরু হয়। তারপর বিভিন্ন ঘাত প্ৰতিঘাত পেরিয়ে প্ৰথম ফৌজি সিরিয়ালে আত্মপ্ৰকাশ করেন তিনি। একের পর এক হিট সিরিয়াল তাঁকে পৌঁছে দেয় বলিউডের দোরগোড়ায়। ১৯৯২ সালে দিওয়ানা, বাজিগর দিয়ে শুরু হল বি টাউনে তাঁর পথ চলা।  তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি শাহরুখ খানকে। তাঁর নিজস্ব স্টাইল এবং কথা বলার ভঙ্গি এবং অভিনয়ের দক্ষতায় এখনও দাপিয়ে বেড়াচ্ছেন বি টাউন। তিনি হয়ে উঠেছেন বলিউডের ‘বাদশা’। 

No comments

Powered by Blogger.