Header Ads

মমতা হিন্দুদের সন্তুষ্ট করার চেষ্টা করছেন ! বিজেপির দালাল কটাক্ষের পাল্টা ওয়াইসি !!

 বিশ্বদেব চট্টোপাধ্যায়ঃ

এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি ফের একহাত নিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। ওয়াইসি অভিযোগ করেন, মমতা বন্দ্যোপাধ্যায় সংখ্যাগরিষ্ঠদের সন্তুষ্ট করার চেষ্টা করছেন। তিনি বলেন, হিন্দুত্বের জিগির তুলে মমতা বন্দ্যোপাধ্যায় ভোট-যুদ্ধে ফায়দা পেতে চাইছেন। এই অভিযোগ এনে মমতাকে নিজের কাজ করার পরামর্শ দেন ওয়াইসি।


বুধবার মুর্শিদাবাদের সাগরদীঘি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন, হায়দরাবাদ থেকে টাকার থলি নিয়ে বাংলায় এসেছে বিজেপির দালাল। নাম না করেই তিনি বুঝিয়ে দিয়েছেন তাঁর নিশানায় আসাউদ্দিন ওয়েইসিই। তিনি বলেন, হায়দরাবাদ থেকে এসে একজন বলছে, তোমাদের পাশে আমরা রয়েছি। তোমাদের জন্য লড়ব। কী করে তুমি লড়বে, তোমরাই বিজেপির সবচেয়ে বড় দালাল !
তার আগে ওয়াইসি ঘোষণা করেন পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে সমস্ত আসনে প্রার্থী দেবে মিম। সংখ্যালঘু ভোট ব্যাঙ্কে থাবা বসানোই যে তাঁর লক্ষ্য, তা তিনি বুঝিয়ে দেন। তারপরই এনআরসি প্রশ্নে সরগরম হয়ে ওঠে মমতা-ওয়াইসি কথার লড়াই।
এর আগে মমতা নাম না করে ওয়েইসিকে আক্রমণ করে বলেন, রাজ্যে বিভেদের রাজনীতির চেষ্টা করছে ভিনরাজ্যের একটি দল। বাইরে থেকে আমদানি হওয়া কোনও নেতার কথা বিশ্বাস করবেন না। সে হিন্দু হোক বা মুসলমান হোক। এই বিপজ্জনক শক্তিদের বিশ্বাস না করার আহ্বান জানান মুখ্যমন্ত্রী।
মমতার ভাষণের পাল্টা আসাদউদ্দিন ওয়াইসি লেখেন, যদি হাদরাবাদে থাকা আমাদের মতো কিছু মানুষকে নিয়ে দিদি এতই চিন্তিত, তবে তাঁকেও জবাব দিতে হবে যে পশ্চিমবঙ্গে ৪২টির মধ্যে ১৮টি লোকসভা আসন কী ভাবে বিজেপি জিতল?
এরপরই বিজেপির দালাল বলে মমতা আক্রমণ শানালেন ওয়াইসির বিরুদ্ধে। আর ওয়াইসি এর পাল্টা টুইট করে জানান, হিন্দুত্ব নিয়ে প্রচার করে মমতা ফায়দা তোলার চেষ্টা করছেন। আমি গণতন্ত্রে বিশ্বাসী, তাই আমাকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে। আমার সাংবিধানিক অধিকার সেটা। কিছু সুবিধাবাদী দল ক্ষমতায় থাকতে মুসলমানদের ব্যবহার করেছে, তাদের থামাতে হবে।

No comments

Powered by Blogger.