Header Ads

ট‍ংলায় উচ্চ রক্ত চাপে প্রাক্তন প্রধান শিক্ষকের প্রয়াণ

সঞ্জয় সাহা, টংলা : ওদালগুড়ি জেলার টংলা শহরে গত রাত ১২.২৩ মিনিটে টংলা প্রগতি শিশু নিকেতন প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সমির চক্রবর্তী (মানিক) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন উচ্চ রক্ত চাপে আক্রান্ত হয়ে।
তার আকস্মিক মৃত্যুর কারণ বিশেষ সুত্রে জানা গেছে, তিনি অনেক দিন ধরে মানসিক চাপে ছিলেন এনআরসিতে নাম না আসার জন‍্য। ১৯৫১ সনের লেগেসি, প্রমান পত্র থাকা সত‍্যেও। তাদের অন‍্য চার ভাইদের নাম এসেছে কিন্তু দূর ভাগ্য বসত তার নামটি আসেনি।
তিনি একজন রামকৃষ্ণ সেবা সমিতির (আশ্রম) টংলার কার্য‍করি সদস‍্য ছিলেন। রামকৃষ্ণ সেবা সমিতির সভাপতি সুভাষ সরকার জানান, তার আকস্মিক মৃত্যুর জন্য সমিতির প্রতিজন সদস‍্য মর্মাহত এবং আজ থেকে সমিতির এবারের শারদীয় দুর্গোৎসবের রজত জয়ন্তী ও ১২৫ বর্ষ পূর্তি সিকাগো বক্তৃতা অনুষ্ঠান উপলক্ষে নেওয়া প্রতিটি কার্য‍্যসূচী ও সাংস্কৃতিক অনুষ্ঠান বর্জন (স্থগিত) রাখা হয়েছে। সমিতির কতৃপক্ষ থেকে জানিয়েছেন শুধু মাত্র শারদীয় দুর্গোৎসবের কর্মসূচি পালন করা হবে। স্বর্গীয় সমির চক্রবর্তীর(মানিক) আত্মার শান্তি কামনা করে এক মিনিট মোনসভা পালন করেন সদস‍্যরা। টংলাবাসীকে শারদীয় দুর্গোৎসবের পূজোর অনুষ্ঠান উপভোগ করার জন্য একান্তভাবে কামনা করেছেন।

No comments

Powered by Blogger.