Header Ads

বাংলাদেশে পুত্রের খুনের ঘটনায় পুত্রবধূর গ্রেফতারের দাবি শ্বশুর

নয়া ঠাহর প্রতিবেদন: গত ২৬ জুন বাংলাদেশের বরগুনা সরকারি কলেজের সামনে নিজের স্ত্রীর সামনে দুষ্কৃতীদের আক্রমণে গুরুতর জখম হয়েছিলেন রিফাত শরীফ। পরে তিনি মারা গিয়েছিলেন হাসপাতালে । এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সারা বাংলাদেশ জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছিল । এই হত্যার বিচার চেয়ে সরব হয়েছিলেন বাংলাদেশের মানুষ । এরপর তৎপরতা দেখায় পুলিশ । খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় কয়েকজনকে। ঘটনার মূল অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের গুলিতে নিহত হয়েছিল।
কিন্তু এবার মৃত রিফাত শরীফের বাবা আবদুল হালিম তাঁর পুত্রবধূ  আয়েশা সিদ্দিকা মিন্নির গ্রেফতার চাওয়ায় ঘটনা অন্য দিকে মোড় নিয়েছে । আবদুল প্রকাশ্যে সাংবাদিক সন্মেলনে অভিযোগ তুলেছেন , প্রতিদিন মিন্নি একা কলেজ গেলেও হত্যাকাণ্ডের দিন রিফাতকে কলেজে ডেকে নিয়েছিলেন। শুধু তাই নয়, হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত পুলিশের গুলিতে নিহত নয়ন বন্ডের সঙ্গে মিন্নির বিয়ের কথা লুকিয়েছিলেন মিন্নি ও তাঁর পরিবার। রিফাতের সঙ্গে বিয়ের পরও নয়ন বন্ডের সঙ্গে মিন্নির যোগাযোগ ছিল ।
ঘটনার দিন তোলা এক ভিডিও -তে দেখা গেছে, রক্তাক্ত রিফাতকে হাসপাতালে নেওয়ার আগে মিন্নি নিজের জুতো খুঁজছেন, এমনকি রিফাতকে আক্রমণকারী এক যুবক মিন্নির হাতব্যাগ মিন্নির হাতে তুলে দিচ্ছে । সাংবাদিক সন্মেলনে একরাশ অভিযোগ তুলে রিফাতের বাবা মিন্নির গ্রেফতার চেয়েছেন।

No comments

Powered by Blogger.