Header Ads

অসমের ডিমা হাসাওয়ের কালাচান্দ থেকে অপহৃত যুবক

বিপ্লব দেব, হাফলংঃ 
 ডিমা হাসাও জেলার কালাচান্দ থেকে অপহৃত বছর ২১ বছরের যুবক। নাম প্রভাত ডিব্রাগেড। এখনও পর্যন্ত কোনও সন্ধান মেলেনি তার। গত ২১ আগস্ট সন্ধ্যা ৭ টা নাগাদ তিনজনের দুষ্কৃতির দল কালাচান্দ রেল লাইনের পাশ থেকে অপহরণ করে ওই যুবককে। তারপর ৯৬ ঘন্টা পার হয়ে যাওয়ার পর ও পুলিশ অপহৃত যুবকের কোনও সন্ধান এখনও বের করতে পারেনি।


তবে এই অপহরণের ঘটনার পর দুই যুবতীকে আটক করে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে ডিমা হাসাও পুলিশ। পুলিশের সন্দেহ প্রেম ঘটিত কারণেই প্রভাত ডিব্রাগেডেকে অপহরণ করা হয়েছে।
উল্লেখ্য গত ২১ আগস্ট মাইবাং সিমপ্লাংডিসা গ্রামের এক যুবতী সন্ধ্যা ৭ টা নাগাদ ফোন করে কালাচান্দ চান্দপুর নগরের বাসিন্দা প্রভাত ডিব্রাগেডেকে ঘর থেকে ডেকে নিয়ে যায় রেললাইনের কাছে সেখানে আগে থেকেই অপেক্ষারত তিন অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতি প্রভাতকে অপহরণ করে। প্রভাতকে ফোন করে নিয়ে আসা যুবতীকে সেখান থেকে তাড়িয়ে দেয় অবশেষে অপহরণের পর দিন ২২ আগস্ট ওই যুবতী প্রভাত ডিব্রাগেডের পরিবারকে সকাল সাড়ে নয়টা নাগাদ এই বিষয়টি অবগত করার পর প্রভাতের অপহরণের বিষয়টি জানাজানি হয়। এনিয়ে প্রভাত ডিব্রাগেডের পরিবারের পক্ষ থেকে মাইবাং থানায় এজাহার দাখিল করার পর পুলিশ তদন্তে নেমে প্রভাতকে ফোন করে ডেকে নিয়ে যাওয়া যুবতী সহ অন্য আরেক যুবতীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে জানা গেছে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.