Header Ads

অসমে কয়লা কেলেংকারী নিয়ে সংবাদ মাধ্যম থেকে দৃষ্টি ঘোরাতেই তাঁর নামে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে, অভিযোগ প্ৰদীপ দত্ত রায়ের

নয়া ঠাহর ওয়েব ডেস্ক, ৯ জুলাইঃ অসমে কয়লা কেলেংকারী নিয়ে বিভিন্ন সংবাদ পত্ৰ এবং ইলেকট্ৰনিক মিডিয়ায় কাছাড় জেলার বিজেপি সভাপতি কৌশিক রাইয়ের নাম উঠে আসছে। তা থেকে সাধারণ মানুষের দৃষ্টি অন্যদিকে ঘোরাতে সারা কাছাড় করিমগঞ্জ হাইলাকান্দি ছাত্ৰ সংস্থা (আকসা)-র প্রতিষ্ঠাতা সভাপতি তথা গৌহাটি হাইকোর্টের আইনজীবী প্ৰদীপ দত্ত রায়ের নামে বিভিন্ন মিথ্যা অভিযোগ আনা হচ্ছে, ঠিক এমনটাই অভিযোগ করলেন তিনি (প্ৰদীপ দত্ত রায়)। বৃহস্পতিবার এক প্ৰেস বিবৃতির মাধ্যমে একথা প্ৰকাশ করেন তিনি।

বিবৃতিটিতে তিনি আরও বলেন-  ১৯৮৩ থেকে ১৯৯৪ পর্যন্ত ছাত্র আন্দোলন করছেন আকসার নেতৃত্বে বরাক উপত্যকার জনগণের আশীর্বাদকে সঙ্গে নিয়ে আজ পর্যন্ত তাঁর বিরুদ্ধে কেউ কোনো অভিযোগ তুলতে পারেননি । আকসার আন্দোলনের সময় জনগণ স্বেচ্ছায় অনেক সহযোগিতা করেছেন । কিন্তু তাঁর বিরুদ্ধে কেউ কোনোদিন মুখ খুলতে পারেননি । তিনি বলেন- সিবিআইয়ের কাছে যে তালিকা রয়েছে তাতে কৌশিক রাই এবং প্রদেশে বিজেপির উপ-সভাপতি বিশ্বরূপ ভট্টাচার্যের নাম রয়েছে । তিনি সেটাই জনগণের কাছে তুলে ধরেছেন।  । তাঁর কথায় বিজেপি থেকে কৌশিক রাই এবং বিশ্বরূপ ভট্টাচাৰ্যের মত লোকদের বহিষ্কারের কথা বলেছেন, তাতে অন্যায় কোথায় তিনি খুঁজে পাচ্ছেন না বলে উল্লেখ করেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.