Header Ads

জামিন অযোগ্য ধারায় এফআইআর, মমতার সরকারকে একের পর এক প্রশ্ন ও পরামর্শ অনুপম হাজরার !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়
বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় এফআইআর। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় পুলিশের আক্রান্ত হওয়ার একটি ভিডিও পোস্ট করেন বলে অভিযোগ। যেখানে তিনি ছবিটি খিদিরপুরের বলে উল্লেখ করেন। এরপরেই অনুপম হাজরার বিরুদ্ধে এফআইআর করা হয়। এই ঘটনার পরেই অনুপম হাজরা ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন।

পুলিশ আক্রান্ত হওয়ার ভিডিও ঘিরে যত গণ্ডগোল। সম্প্রতি বিজেপি নেতা অনুপম হাজরা এইরকমই একটি ভিডিও পোস্ট করে দাবি করেন সেটি খিদিরপুরের। যদিও পুলিশি তদন্তে পরে দেখা যায় সেটি মুম্বইয়ের। যার জেরে অনুপম হাজরার বিরুদ্ধে গিরিশ পার্ক থানায় জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়।
অনুপম হাজরা ফেসবুক লাইভ করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন। তিনি বলেন, মুখ্যমন্ত্রীর বাজার পরিদর্শনের বিরোধিতা করেছিলেন তিনি। যে কারণেই তাঁর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করা হয়েছে। মুখ্যমন্ত্রীর অঙ্গুলি হেলনেই পুলিশ কাজ করছে বলে অভিযোগ করেছেন তিনি।
আগের দিনের মতো অনুপম হাজরা মমতা বন্দ্যোপাধ্যায়ের বাজার পরিদর্শনের বিরোধিতা করেন। তাঁর প্রশ্ন, রাজ্যের প্রশাসনিক আধিকারিকরা কি কোন কাজই করেন না?
অনুপম হাজরা মুখ্যমন্ত্রীকে পরামর্শ দিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী যেমন রাস্তায় না বেরিয়েই দেশব্যাপী করোনা পরিস্থিতির মোকাবিলা করছেন, তা দেখে শেখা উচিত মুখ্যমন্ত্রীর !

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.