Header Ads

পাকিস্তানে বিয়ের আসর থেকে হিন্দু মেয়েকে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্মান্তরিত করে বিয়ে করল মুসলিম যুবক

নয়া ঠাহর ওয়েব ডেস্ক -- 27 জানুয়ারি

পাকিস্তানের সিন্ধু প্রদেশের মাতিয়ারি জেলার এক হিন্দু যুবতীকে বিয়ের আসর থেকে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্মান্তরিত করে বিয়ে করল এক মুসলিম যুবক। ২৪ বছরের ভারতী রাইকে জোর করে বিয়ের আসর থেকে তুলে নিয়ে যায় অস্ত্রধারী মুসলিম যুবকের একটি দল। তারপর মেয়ের বাবা ও পরিবারকে খবর পাঠায় অপহরণকারীরা যে , ভারতীকে ধর্মান্তরিত করিয়ে তাঁকে বিয়ে করেছে শাহরুখ গুল নামের এক যুবক ।





জোর করে ধর্মান্তরিত করার পর ভারতীর নাম রাখা হয়েছে  বুশরা। শাহরুখ গুল অবশ্য সাফাই গেয়ে রেখেছে । শাহরুখের দাবি, গত ১ ডিসেম্বর ভারতীকে ধর্মান্তরিত  করা হয়েছিল । কিন্তু ভারতীর পরিবার এটা মানেনি । উল্টে ভারতীকে জোর করে বিয়ে দেওয়া হচ্ছিল এক হিন্দু যুবকের সঙ্গে, তাই ভারতীকে অপহরণ করা হয়  বলে দাবি শাহরুখের।





এর আগে করাচির এক খ্রিস্টান কিশোরীকে অপহরণ করে জোর করে  ধর্মান্তরিত করে বিয়ের অভিযোগ ওঠেছিল এক মুসলিম যুবকের বিরুদ্ধে । তাম্বু সাহিব গুরুদোয়ারার গ্রন্থি ভগবান সিংয়ের মেয়ে জগজিৎ কৌরকে মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্মান্তরিত করা হয়েছিল  । পাকিস্তানের পাঞ্জাবের এক হিন্দু কিশোরীকে জবরদস্তি ধর্মান্তরিত করে জোর করে বিয়ে করা হয়েছিল গত বছর ।

No comments

Powered by Blogger.