Header Ads

সিএএ-তে কোথায় লেখা আছে বিদেশি আসবে বলে আমাকে দেখিয়ে দিন, আসুকে চ্যালেঞ্জ রাজ্য অৰ্থমন্ত্ৰী হিমন্ত বিশ্ব শৰ্মার

নয়া ঠাহর ওয়েব ডেস্কঃ বিজেপি ক্ষমতায় আসার পর একটিও বিদেশিকে নাগরিকত্ব দেওয়ার প্ৰস্তাব নাগরিকত্ব সংশোধনী আইন অৰ্থাৎ সিএএ-তে নেই। সিএএ-তে কোথায় লেখা আছে বিদেশি আসবে বলে, আমাকে দেখিয়ে দিন। রবিবার অসমের শুয়ালকুচিতে এক সভায় ঠিক এই মন্তব্য করেন অৰ্থমন্ত্ৰী হিমন্ত বিশ্ব শৰ্মা। এদিনের জনসভায় ফের একবার রাজ্যের ছাত্ৰ সংগঠন আসুকে একহাত নেন মন্ত্ৰী শৰ্মা। তিনি বলেন- ১৯৮৭, ৯২ সালে নাগরিকত্ব আইন সংশোধন হওয়ার সময় যে ভুল করা হয়েছিল তখন আন্দোলনকারীরা কোথায় ছিল? 
ছবি, সৌঃ নিউজ১৮অসম
শুধু তাই নয় এখন যুব প্ৰজন্মের হাৰ্টথ্ৰব গায়ক জুবিন গাৰ্গকেও পরোক্ষভাবে তোপ দাগার লক্ষ্য করেছেন হিমন্ত বিশ্ব শৰ্মা। শুয়ালকুছিতে জুবিনের নাম না করে তিনি বলেন- গুয়াহাটির চানমারিতে আসু-র উপদেষ্টা সমুজ্জ্বল কুমার ভট্টাচাৰ্যের পাশে দাঁড়িয়ে শিল্পী বলেন- ভগবানকে মানি না। আমরা ভগবানকে মানি। আমরা শংকরদেবের কথাও বলবো, কামাখ্যার কথাও বলবো, এইসব আমাদের জন্মগত অধিকার। জনগণের মাধ্যমেই এদিন মন্ত্ৰী হিমন্ত বিশ্ব শৰ্মা দিলেন শংকর, মাধব, রামকৃষ্ণ, কীৰ্তন ঘোষা, নামঘোষার ধ্বনি।

গোটা রাজ্যে সিএএ আন্দোলন চলার মধ্যে মন্ত্ৰী শৰ্মা বলেন- ‘গাড়ির টায়ার জ্বালালে ভয় পান না সোনোয়াল-হিমন্ত। আমাদের উন্নয়ন-প্ৰগতির পথে এগিয়ে যেতে কেউ বাধা দিতে পারবে না।’

No comments

Powered by Blogger.