Header Ads

মুখ্যমন্ত্রী মমতাকে ফের কুবাক্যে আক্রমণ দিলীপ ঘোষের !!

বিশ্বদেব চট্টোপাধ্যায়ঃ

মুখ্যমন্ত্রী শাড়ি পরা হিটলার। তিনি সংবিধান, কোর্ট, আইন, সংসদ কিছুই মানেন না। মুখ্যমন্ত্রী হিসেবে থাকার নৈতিক অধিকার হারিয়েছেন তিনি । তিনি অনেক কিছুই মানেন না। তাই বলে কিছু আটকেছে? নাগরিকত্ব আইন তো কার্যকর হয়ে গিয়েছে। আর উনি এখন অনুপ্রবেশকারীদের হয়ে লড়াই করছেন। 


শুক্রবার আসানসোলে গিয়ে নাগরিকত্ব আইনের সমর্থনে একটি মিছিল করে এই কথা বলেন বিজেপি র রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। এই দিন আসানসোলে যে এলাকায় বিজেপির মিছিল বের করার কথা ছিল সেই এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়। তার জন্য অন্য দিকে মিছিল বের করে বিজেপি । কালিপাহাড়ী থেকে এই মিছিল বের হয়। অবশ্য আসানসোলের ঊষাগ্রামে এই মিছিল আটকে দেওয়া হয় ।
সেখানেই এই ভাবে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি।
তিনি বলেন, এন আর সি ও নাগরিকত্ব আইন নিয়ে গণভোট চেয়েছেন মুখ্যমন্ত্রী। এই কথা বলে তিনি প্রমাণ করেছেন যে তিনি দেশের সার্বভৌমত্ব মানেন না । তিনি দেশের সংবিধান ও সুপ্রিম কোর্টের অপমান করেছেন । এমনকি মুখ্যমন্ত্রীকে শাড়ি পরা হিটলার বলেও আক্রমণ করেন দিলীপ ঘোষ।
বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন যে এন আর সি ও নাগরিকত্ব আইন নিয়ে রাষ্ট্রপুঞ্জের তত্ত্বাবধানে গণভোট নেওয়া হোক । শুক্রবার অবশ্য মুখ্যমন্ত্রী জানিয়েছেন যে তার কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে । তিনি এদিন বলেন যে তিনি গনভোট নেওয়ার কথা বলেন নি । এন আর সি ও নাগরিকত্ব আইন নিয়ে জনমত সমীক্ষা করতে বলেছেন।
এই দিন মুখ্যমন্ত্রীর এই কথার উত্তর দিতে গিয়ে দিলীপ ঘোষ বলেন , মুখ্যমন্ত্রী এখন পাঁকে পড়েছেন। তাই এবার অন্য কথা বলছেন । বিজেপি র রাজ্য সভাপতির দাবি অনুপ্রবেশ বন্ধ না করে তিনি অনুপ্রবেশকারীদের জন্য লড়াই করছেন।

No comments

Powered by Blogger.