Header Ads

তৃণমূল নেতাদের বাড়িতে পাকিস্তানের পতাকা পাঠাবেন দিলীপ, ভারতমাতার অপমানে হুঙ্কার

বিশ্বদেব চট্টোপাধ্যায় : এবার তৃণমূল নেতাদের বাড়িতে পাকিস্তানের পতাকা পাঠানোর হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য সভাপতি বলেন, পুলিশের মাধ্যমে জায়গায় জায়গায় ভারত মাতা পুজো বন্ধ করার চেষ্টা চালাচ্ছে তৃণমূল। নিজেদের শুধরে না নিলে তৃণমূল নেতা-কর্মীদের বাড়িতে তিনি পাকিস্তানের পতাকা পাঠিয়ে দেবেন।
স্বাধীনতা দিবস উপলক্ষে হাওড়ার বঙ্গবাসীতে ভারত মাতা পুজোর আয়োজন করেছিল বিজেপি। সেই পুজোয় অংশ নিয়ে দিলীপ ঘোষ হুঙ্কার ছাড়েন। হুমকির সুরেই তিনি নিজের ফেসবুক পেজে ভারত মাতা পুজোয় অংশগ্রহণের ছবি পোস্ট করে লেখেন ওই কথা। পাকিস্তানের পতাকা তৃণমূল নেতাদের বাড়ি বাড়ি পাঠানোর বার্তায় বিতর্ক ছড়িয়ে পড়ে।
বিজেপির এই ভারত মাতা পুজোকে কেন্দ্র করে বিচ্ছিন্ন অশান্তি ছড়ায়। পুলিশের বিরুদ্ধে পুজো বন্ধ করে দেওয়ার অভিযোগও তোলে বিজেপি। শিবপুর থানার পুলিশ এক বিজেপি নেতাকে আটকেও রাখে। কোনায় ভারত মাতার মূর্তি ভেঙে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।
তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ দিলীপ ঘোষের। তারপরই তিনি হুঙ্কার ছাড়েন, তৃণমূল নেতারা যদি নিজেদের না শুধরে নেন, এবার তার পাল্টা জবাব পাবেন তাঁরা। তৃণমূল নেতাদের বাড়িতে তিনি পাকিস্তানের পতাকা পাঠিয়ে ছাড়বেন। ভারত মাতার অপমান তিনি মানবেন না।

No comments

Powered by Blogger.