Header Ads

বিশিষ্ট সাংবাদিক বিশ্বজিৎ রায় বর্মনের অকালে মৃত্যু, শূন্যতার সৃষ্টি সংবাদ জগতে

নয়া ঠাহর প্রতিবেদন : সব আশা শেষ হয়ে গেল।জীবনের অপরাহ্নের আগেই সব রং মিলিয়ে গেল। সে ছিল আমাদের বন্ধু, আমাদের শুভার্থী ও একজন ভালো সাংবাদিক। আমাদের বাংলা নিউজ পোর্টাল নয়া ঠাহর-এর গত পুজো ইস্যুর কভারপেজ স্টোরির লেখক বিশ্বজিৎ রায় বর্মন। বরাক উপত্যকার বিশিষ্ট কবি সাংবাদিক অতীন দাসের জামাতা। দুই শিশু পুত্র-কন্যা, স্ত্রী সহ অসংখ্য গুণমুগ্ধদের রেখে গেলেন তিনি। 
নয়া ঠাহরে 'ছিন্নমূল বাঙালির শেষ যাত্রার দলিল এনআরসি' শীর্ষক গুরুত্ব পূর্ণ প্রবন্ধের লেখক ছিলেন বিশ্বজিৎ রায় বর্মন। তাঁর ৫০ বছরও পূর্ন হয়নি। 'দৈনিক যুগশঙ্খ' পত্রিকার নিউজ অ্যাডিটর পদে সফলতার সঙ্গে কাজ করে গেছেন শেষ দিন পর্যন্ত।অসমে এনআরসি উদ্ভূত পরিস্থিতির শিকার হয়েছেন বাংলারীরা। তদের নানাভাবে হেনস্থা করা হচ্ছে। তাঁর মূল্যবান লেখার মধ্যে সেই যন্ত্রনা প্রকাশ পেয়েছে। এই পত্রিকা গোষ্ঠীর কর্ণধার বিজয় কৃষ্ণ নাথ শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে বিশ্বজিৎকে দেখতে গিয়েছিলেন। ওই হাসপাতালেই আজ মারা যান তিনি। তাঁর মরদেহ শিলচর সংবাদপত্র কার্য্যালয়ে নিয়ে যাওয়া হয়। তাঁর অকাল মৃত্যুতে বরাক উপত্যকার সাংবাদিক জগতে এক শুন্যতার সৃষ্টি হলো। নয়া ঠাহর'র পক্ষ থেকে প্রয়াত বিশিষ্ট সাংবাদিক বিশ্বজিৎ রায় বর্মনকে শেষ শ্রদ্ধা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

1 টি মন্তব্য:

  1. একজন প্রতিভাময় সাংবাদিকের অকাল মৃত্যুর খবর শুনে বড় দুঃখ পেলাম। পরম করুণাময় উঁনার আত্নাকে উপযুক্ত জায়গায় নিয়ে যাবার জন্যে প্রার্থনা করি। ওঁ শান্তি ওঁ ।

    উত্তরমুছুন

Blogger দ্বারা পরিচালিত.