Header Ads

গোপীনাথ বরদলৈ আন্তঃরাষ্ট্রীয় বিমানবন্দরে বলিউডের বিখ্যাত কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়া এবং ডাবলুডাবলুএফএর জনপ্রিয় খেলোয়াড় খালি



গুয়াহাটিঃ চিরাং জেলার আই নদীর কিনারে অনুষ্ঠিত দৈজং ফেস্টিভ্যালে অংশগ্রহণ করার জন্য শনিবার সকালে গোপীনাথ বরদলৈ আন্তরাষ্ট্রীয় বিমানবন্দরে উপস্থিত হন বিখ্যাত কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়া এবং ডাবলু ডাবলু এফএর জনপ্রিয় খেলোয়ার খালি। উল্লেখনীয় যে গত বৃহস্পতিবার থেকে  চিরাং জেলার আই নদীর কিনারে শুরু হয়েছে দৈজং ফেস্টিভেলের। প্রায় ১২ দিন ধরে চলবে এই ফেস্টিভল। এতে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন বলিউডের কয়েকজন নামিদামী শিল্পীরা। এই উপলক্ষে শনিবার এ বড়ঝাড় বিমান বন্দরে উপস্থিত হন বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়া। হিমেশ রেশামিয়াকে বিমানবন্দরে তার অনুরাগীরা উষ্ণ অভ্যর্থনা জানান। জনপ্রিয় এই কণ্ঠশিল্পী, অভিনেতাকে দেখার জন্য বিমানবন্দরে অনুরাগীদের ভিড় উপচে পরে। বিমানবন্দর থেকেই তিনি রওয়ানা দেন চিরাং এর উদ্দেশ্যে।
এর সাথেই বিমানবন্দরে শনিবার সকালে বিমানবন্দরে উপস্থিত হন ডাবলুডাবলএফ এর জনপ্রিয় খেলোয়াড় খালি। বিমানবন্দরে তাকেও উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। এই খেলোয়াড়কে সামনে দেখার জন্য বিমানবন্দরে অনুরাগীদের ভিড় উপচে পরে। বিমান বন্দর থেকে তিনি রওনা হন দৈজং ফেস্টিভেলের উদ্দেশ্যে।কাল তিনি এই। ফেসটিভেলে অংশগ্রহণ করবেন।



No comments

Powered by Blogger.